শার্শায় আবারো ৩ স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। নির্বাচন দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই যেন শার্শা উপজেলার প্রতিটি জনপদ অগ্নিগর্ভ পরিণত হচ্ছে। প্রতিনিয়ত ক্ষমতাসীন নৌকা প্রার্থীর সমার্থকদের দ্বারা নির্যাতিত নিষ্পেষিত স্বতন্ত্রপ্রার্থীর নেতাকর্মীরা।

বিশেষ করে গত সপ্তাহজুড়ে শার্শা উপজেলার বাগআচড়া, পুটখালী, গোগা, উলাশীও বাহাদুরপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতা অগ্নিগর্ভ রূপ নেয়। বাগআচড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের কর্মী নিহতের ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো যশোর সদর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থীর তিন কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (২৪ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে ইউনিয়নের কলোনীপাড়া (মান্দারতলা) এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন- স্বতন্ত্র প্রার্থীর কর্মী শাহীন কাদির (২৭), তোতা মিয়া (৪৩), ওমর ফারুক (৩৩)। এদের মধ্যে ওমর ফারুকের অবস্থা আশঙ্কাজনক।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বাবার প্রচারণা শেষে বাড়িতে ফেরার সময় নৌকার সমর্থক সাবেক চেয়ারম্যান কামাল ভূঁইয়ার নেতৃত্বে মাদক মামলার আসামি জব্বার আলী, শামীম হোসেন, প্রবল আলী, নিশান আহমেদ, বিপুল হোসেন, জামিল হোসেন, শিপন আলী, লতিফ হোসেন, খোকন হোসেন তিনজনকে কুপিয়ে জখম করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যান। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুর রহমান, নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য আমাকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। সম্প্রতি সাবেক চেয়ারম্যান কামাল ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে যোগ দিয়ে আমার কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য সমর্থকদের হুমকি দিয়ে আসছেন।

নৌকার প্রার্থী আনোয়ারা খাতুনে কাছে স্বতন্ত্র প্রার্থী প্রার্থীর কর্মীদের উপরে হামলার ঘটনা জানতে চাইলে তিনি বলেন, আমার কোন লোকজন কোনো নির্বাচনী প্রার্থীর কর্মীর উপরে হামলা করেনি। বরং স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা এলাকায় আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। যে কারণে এলাকায় উত্তেজনা সৃষ্টি হচ্ছে। তবে স্বতন্ত্র প্রার্থী নেতাকর্মীরা নির্বাচনী বিধান মেনে চললে এলাকায় শান্তি প্রতিষ্ঠিত হবে বলে তিনি জানান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, হামলা ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ লিখিতভাবে অভিযোগ করেনি।থানায় লিখিতভাবে অভিযোগ করলে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *