বেনাপোলের মাদক ব্যবসায়ী সিরাজুল দুই কেজি গাঁজাসহ যশোরে আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বেনাপোলের ঘিবা সীমান্তের আলোচিত মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম ওরফে ওহিদুল দুই কেজি গাঁজাসহ যশোরে আটক হয়েছে। সে ৪ নম্বর ঘিবার তিন নম্বর ওয়ার্ডের মৃত্যু হযরত আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর ২০২১) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে যশোর পুলেরহাট কৃষ্ণবাটি আব্দুল মালেকের ইটের ভাটার সামনে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা তাকে আটক করেন। এ সময়ে গাজা বহনের কাজে ব্যবহৃত বাইসাইকেলটিও জব্দ করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ৬৪ হাজার টাকা।

 

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃত সিরাজুল বেনাপোলে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে সে মাদক ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সিরাজুল বিপুল পরিমাণে মাদকদ্রব্য নিয়ে একটি বাইসাইকেল যোগে যশোরের দিকে আসছে। এ সময়ে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহিনুর রহমান, এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডল, এএসআই আশরাফুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিম সেখানে পাঠালে তারা যশোর পুলেরহাট কৃষ্ণবাটি মালেকের ইটের ভাটার সামনে অভিযান চালিয়ে তাকে আটক করে এবং তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে দুই কেজি গাঁজা জব্দ করে। আটককৃতের নামে মাদক আইনে মামলা দিয়ে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *