যশোরে ভারতীয় পণ্য পাচারের সময় ৪নারীসহ ৬ চোরাকারবারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ভারতীয় মালামাল পাচারের সময় ৪ নারীসহ ৬ চোরাকারবারি  বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ আটক হয়েছে

মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে যশোর রেলস্টেশন এলাকার তৃপ্তি হোটেলের সামনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এসব ভারতীয় পণ্য সহ তাদের আটক করেন র‌্যাব-৬ সদস্যরা।

আটককৃতরা হলেন, বেনাপোলে চোরাকারবারীদের গডফাদার মেনুর মেয়ে ডলি বেগম(২৭), স্বামী মোখলেছুর রহমান, যশোর পুলেরহাট মন্ডলগাতী এলাকার মৃত সেকেন্দারের স্ত্রী সেলিনা বেগম (৫০), বেনাপোল-শার্শায় কাকমারি এলাকার মিন্টু মিয়ার স্ত্রী বাহার(৪৫), যশোর পুলেরহাট এলাকার মৃত্যু মান্নান শেখের স্ত্রী লাইলী বেগম(৫০), যশোর সদর উপজেলার পাচবাড়িয়া এলাকার মৃত নুর ইসলামের ছেলে মিলন(৪০),ও যশোর সদর উপজেলার মন্ডলগাতী পুলেরহাট এলাকার মৃত মান্নানের ছেলে জনি(৩৫)।

এসময় আটককৃতদের কাছ থেকে নিভিয়া ক্রিম -১৬০ পিস, পন্ডস ফেস ওয়াস-১২২ পিস, শন পাপড়ী-৩৯ পিস, ওলিভ ওয়েল তেল- ১৭৩ বোতল, ডেইরী মিল্ক চকলেট-৩৯ পিস, বডি স্প্রে-১৬ পিস, কিটক্যাট চকলেট-৩৪২০ পিস ও ৭পিস শাড়ী জব্দ করেন।

 

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন বলেন,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একদল চোরাকারবারি নিয়মিত ভারত থেকে বিভিন্ন ধরনের পণ্য নিয়ে যশোরসহ দক্ষিণবঙ্গের বিভিন্ন বাজারে বিক্রি করে থাকেন। একপর্যায়ে গতকাল বিকালে যশোর রেল স্টেশন এলাকার তৃপ্তি হোটেলের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে অবৈধ পণ্য ব্যবসার সাথে জড়িত থাকার দায়ে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদেরকে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *