যশোরে প্রতারণার মাধ্যমে গ্রহণ করা সাড়ে তিন কোটি টাকা ফ্রিজ করলো সিআইডি

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগরে প্রতারণার মাধ্যমে গ্রহণ করা তিন কোটি ৫০ লাখ টাকা ফ্রিজ করেছে যশোরের সিআইডির কর্মকর্তারা।

মইনুল ইসলাম নামে এক প্রতারক চক্রের গডফাদারের খপ্পরে পড়ে এক শিল্পপতি তাদের ব্যাংকে এই টাকা প্রদান করেন। টাকা পাওয়ার সাথে সাথে প্রতারক চক্রটি তার নিজ নামীয় ব্যাংক অ্যাকউন্ট থেকে টাকা সরিয়ে নিয়ে মোবাইল ফোন বন্ধ রেখে আত্মগোপনে চলে যান।

বিষয়টি বুঝতে পারার সাথে সাথে ভিকটিম প্রতারক চক্রের বিরুদ্ধে মামলা দায়ের করেন। একপর্যায়ে মামলাটির তদন্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম  অভয়নগরের ইসলামী ব্যাংক থেকে ঢাকা মতিঝিলের প্রাইম ব্যাংকের একাউন্টের সাড়ে তিন কোটি টাকা সরিয়ে নেওয়ার বিষয়টি জানতে পারেন। জানার সাথে সাথে এ তরন্ত কর্মকর্তা প্রাইম ব্যাংকের ওই অ্যাকাউন্টের সাড়ে তিন কোটি টাকা ফ্রিজ করেন ।

 

তদন্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ভিকটিম প্রতারণা হওয়ার পরপরই অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় আদালত মামলাটির তদন্তভার দেন যশোর সিআইডিকে। সিআইডি অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টি আমাকে তদন্তের ভার দেন। অতি গোপনে তদন্ত করে জানতে পারি প্রতারক চক্রটি তাদের অভয়নগরে থাকা ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ঢাকার মতিঝিলের প্রাইম ব্যাংক একাউন্টে সাড়ে ৩ কোট টাকা সরিয়ে নিয়েছে। আমি বিষয়টি জানার সাথে সাথে ওই ব্যাংকের সাড়ে তিন কোটি টাকা ফ্রিজ করে দেয়। এ বিষয়ে অধিকতর তদন্ত চালানো হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *