যশোরে জমি জায়গার বিরোধের জের ধরে একজনকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছায় জমি জায়গার বিরোধের জের ধরে কামরুল ইমলাম (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আতাউর রহমান ও আনোয়ারা বেগম নামে আরও দু’সদস্য।

বৃহস্পতিবার (৭ই সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের ছোট পুদালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে বাড়ির পাশের একটি জমি নিয়ে কামরুলের সাথে প্রতিবেশি ওসমান নামে এক ব্যক্তির বিরোধ চলে আসছিলো। তারই ধরে বৃস্পতিবার সন্ধ্যায় ওসমানের নেতৃত্বে আলী হোসেনসহ অজ্ঞাত ৮ থেকে ১০জন কামরুলের বাড়িতে হামলা করে তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময়ে আতাউর রহমান ও আনোয়ারা বেগম বাধা দিতে গেলে হামলাকারীরা তাদের কেউ কুটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে পরিবারের অন্য সদস্য তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তাকের শামস্ কামরুলকে মৃত ঘোষণা করেন।

ডাক্তার আহমেদ তারেক শামস্ বলেন, রাত সাড়ে আটটার দিকে কয়েকজন লোক তাদেরকে হাসপাতালে নিয়ে আসে। এসময়ে পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় ঘন্টাখানেক আগেই কামরুলের মৃত্যু। অপার দু’জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। তবে তাদের মধ্যে একজনের অবস্থা এখনো আশঙ্কাজনক।

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। তবে কেউ মারা গেছে কিনা সেটা এখনো নিশ্চিত ভাবে জানা যায়নি। ঘটনাস্থলেই পুলিশ রয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছেন। এরপরেই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *