বেনাপোলে বিলাসবহুল গাড়ি চাপায় গার্ডের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোর-বেনাপোলে মদ্যপান করে বেপরোয়াভাবে বিলাসবহুল পাজারু গাড়ি চালিয়ে যাওয়ার সময়ে গাড়ির চাপায় ফজলুল সর্দার (৫৬) নামে এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। শুক্রবার ঈদের দিনরাত এগারোটার দিকে বেনাপোল বিজিবি ক্যাম্পের পূর্বপাশে রহমান চেম্বার সামনে এ ঘটনা ঘটে। ঘাতক বিলাসবহুল পাজারু গাড়ি মালিক সাইদুর রহমান বকুলকে পুলিশ হেফাজতেে নিয়েছ। সাইদুর রহমান বকুল বেনাপোলে বীর মুক্তিযুদ্ধা হাজী মশিউর রহমানের ভাইপো ও জামাতাও বেনাপোল রহমান চেম্বারের স্বত্বাধিকারী সেতু শাহিদা রহমানের স্বামী।

নিহত ফজলু সর্দার বেনাপোল ৩ নং বাহাদুরপুর ইউনিয়নের শেখারীপোতা গ্রামের মৃত আঃ মুজিদ সর্দারের ছেলে। সে বেনাপোল স্থল বন্দরের একজন পিমা সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরাা জানান, শুক্রবার ঈদের দিন রাত ১১ টায় ফজলুল সর্দার বাইসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বেনাপোল বন্দরে ডিউটিতে যাচ্ছিলেন। যশোর -বেনাপোল মহাসড়কের রহমান চেম্বারের সামনে আসলে মদ্যপ অবস্থায় সাইদুর রহমান বকুল তার (ঢাকা মেট্রো-ঘ-১১-৯৮৬২) নাম্বারের বিলাসবহুল পাজারু গাড়ি দিয়ে ফজলুর বাইসাইকেলটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাই সাইকেল চালক ফজলুর মৃত্যু হয়।

বিশেষ সূত্র গুলো জানায়, বেনাপোলে সম্প্রতি সময়ে গড়ে ওঠা সেতু সেন্টারে আবাসিকে জুয়াও মধ্য পানের আসর বসে। প্রতিদিন এখানে বিশেষ কিছু লোক জন যাতায়াত করে থাকেন। আজও মদ্যপান শেষে সেখান থেকে বের হওয়ার সময় এ দুর্ঘটনাা ঘটে। সূত্রটি আরো জানান,সেতুু সেন্টারের অনৈতিক কার্যকলাপ বন্ধ না হলে, এ ধরনের দুর্ঘটনা আরো বাড়বে। তাই তারা সেতুুু সেন্টারের অনৈতিক কর্মকান্ড বন্ধের জোর দাবি জানিয়েছেন।

বেনাপোল পোর্ট থানার কর্তব্যরত অফিসার রোকনুজ্জামান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক সাইদুর রহমান বকুল কে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তার বিলাসবহুল বাড়িটিও থানার সামনে নিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *