বেনাপোলে ছিনতাই করা টাকাসহ তিনজন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বেনাপলে ছিনতাই হওয়া টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।বুধবার রাতে বেনাপোলের সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাদের আটক করেন। এসময় ছিনতাই করা ৭ লাখ ৮০ হাজার টাকার মধ্যে ৭ লাখ ৬৪ হাজার টাকা উদ্ধার করে। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান পিস্তলও উদ্ধার করেন গোয়েন্দা পুলিশের সদস্য।

গ্রেফতারকৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আহসানের ছেলে সুমন (২৫), একই গ্রামের আবু তৈয়ব মোড়লের ছেলে আনোয়ার (২৫) ও ভবেরবেড় গ্রামের নুরুর ছেলে নোমান (১৯)।

বৃহস্পতিবার বিকেলে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার তার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে সংবাদকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য বুধবার বেলা পৌনে ১২টার দিকে বেনাপোলের ব্যবসায়ী শরীফের কর্মচারী শিমুল হোসেন টুটুল শার্শা উপজেলার নাভারণ এলাকার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ১৩ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকাসহ মোটরসাইকেলে করে যাচ্ছিলেন ব্যাংকের বেনাপোল শাখায় জমা দিতে। ওইসময় শরীফ তাকে ব্যাংকে ৬ লাখ টাকা জমা এবং ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যেতে বলেন। টুটুল ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় শার্শার মাঠপাড়া গ্রামে নুর হোসেনের বাড়ির সামনে পৌঁছালে সুজন, আনোয়ার ও নোমান তার কাছ থেকে ওই টকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ মাঠে নামে। তারা প্রযুক্তি ব্যবহার করে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। একইসাথে ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭ লাখ ৬৪ হাজার টাকা উদ্ধার করেন। পুলিশ তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান উদ্ধার করে।
তিনি বলেন, তিনতাইকারী সুজনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। ঘটনায় থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলাটির স্পর্শকাতর হাওয়াই যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার মজুমদার মামলাটি যশোর গোয়েন্দা পুলিশর কাছে নাস্তা করেন। একপর্যায়ে যশোর গোয়েন্দা পুলিশের চৌকস দল প্রযুক্তি ব্যবহার করে ছিনতাইকারীদের রাতেই আটক করতে সক্ষম হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *