ঝিনাইদহে সড়কে ঝরলো ৩ প্রাণ

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। 

শনিবার সকালে(১৪ই জানোয়ারী ২০২৩) জেলার যশোর-ঝিনাইদহ মহাসড়কের চেউনিয়া নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের গাড়াগঞ্জ-শৈলকুপা সড়কের হাবিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে।

ট্রাকের চাপায় নিহত ব্যক্তিরা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের মিটুল বিশ্বাসের ছেলে মো. রাকিব বিশ্বাস (২০) ও একই গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. শাকিল হোসেন (২১)। তবে যাত্রীবাহী বাসের চাপায় নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে রাকিব ও রবিউল মোটরসাইকেলে নিজ গ্রাম থেকে কালীগঞ্জ শহর হয়ে ঝিনাইদহ জেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথে চেউনিয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পিছলে পড়ে যান। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক দুজনকে চাপা দিলে ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুস সালাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত দুই তরুণের লাশ উদ্ধার করেছেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছেন।  সেখান থেকে ফিরে না আসা পর্যন্ত এখনো কিছুই বলা যাচ্ছে না বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *