কুষ্টিয়ায় নসিমন খাদে পড়ে দুই ভাইসহ চারজনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার আলাউদ্দীননগর এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন কৃষকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৯ জন গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার ভোর পৌনে চারটা থেকে সাড়ে চারটার মধ্যে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক ও কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের ইনতা সরদার (৪০), গাফফার (৩৫) ও ছানোয়ার প্রামাণিক (৩৫)। ইনতা ও গাফফার দুই ভাই। অপর দুর্ঘটনায় মারা গেছেন নওগাঁর সাপাহার এলাকার তাতৈল গ্রামের এনদাল (৪২)। আহত ব্যক্তিরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে থানার পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন, সোমবার ভোররাত পৌনে চারটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে কুষ্টিয়ার কুমারখালী আলাউদ্দীননগর বালুর মাঠ এলাকায় সবজি বোঝাই একটি ভ্যানের সঙ্গে নছিমনের সরাসরি ধাক্কা লাগে। এ সময়ে মুষলধারে বৃষ্টিপাত হচ্ছিল। ওই সময় দুর্ঘটনা দেখে সেখানে একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি পাশের খাদে উল্টে পড়ে। ঘটনাস্থলে ভ্যান ও নছিমনে থাকা তিন কৃষক নিহত হন। আহত হন অন্তত ৯জন।

কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তা বখতিয়ার হোসেন বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। সেখানে আহত কয়েকজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছে দেওয়া হয়।

এদিকে ভোররাত সাড়ে চারটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এতে এনদাল নামের একজন মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *