এসআই পরিচয়ে বিয়ে, ৮ লাখ টাকা হাতিয়ে নিয়ে স্ত্রীকে নির্যাতন

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: নাম আসমা আক্তার (২৪)। বাড়ি যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘুনী শাখারীপাড়া গ্রামে। পারিবারিকভাবে প্রথমে বিয়ে হয়েছিলো যশোর জেলার শার্শা উপজেলার শ্যামলাগাছি এলাকার সৌদি প্রবাসী আরিফুলের সাথে।

সেখানে সুখেই চলছিল সংসার। এরমধ্যে বড় ভাই আদম ব্যবসায়ী সাদেকের সাথে আরিফুলের বিভিন্ন বিষয় নিয়ে মতো পার্থক্য দেখা দেয়। এর পর বড় ভাই সাদেক নানা কৌশলে আরিফুলের কাছ থেকে ছাড়িয়ে নেয়। পরে তার চাচা রফিকুলের মাধ্যমে কথিত এস আই পরিচয় দাতা মনিরুল ইসলাম মনিরের সাথে পরিচয় হয়। পরিচয় থেকে শুরু হয় দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক। এক পর্যায় ২৪শে এপ্রিল ২০২১ইং তারিখে মনিরুল ইসলাম মনির তাকে বিয়ে করে নিজ বাড়িতে নিয়ে যায়। বিয়ের কিছুদিন পরে মনিরুল ইসলাম মনির যশোর জজ কোর্টের সামনে মসজিদের পিছনে একটি বাসা ভাড়া নেন। সেখানেইও চলে তাদের দু’জনের সংসার। সেখানে মনিরুল ইসলাম মনির যাতায়াত করতেন। এরপর থেকে মনিরুল ইসলাম নানা কৌশলে আসমার কাছ থেকে ৮ লাখ টাকা হাতিয়ে নেয়।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/10/IMG-20221008-WA0009.jpg
অভিযুক্ত ভুয়া এসআই মনিরুল ইসলাম মনির

পুলিশের এস আই পরিচয়দানকারী প্রতারক মনিরুল ইসলাম মনির এলাকার মৃত আমিন মিয়ার ছেলে। তবে সে দীর্ঘদিন ধরে খুলনাতে বসবাস করেন।

শনিবার দুপুরে ভুক্তভোগী আসমা প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

তিনি অভিযোগে আরো জানান, পুলিশের এসআই পরিচয় দানকারী মনিরুল ইসলাম মনির আমাকে তারই বাড়ীতে বিবাহ করে তার ঘরে তোলে। সেই বিয়েতে আমার পক্ষে স্বাক্ষী ছিল আমার আপন ছোট চাচা পল্লী চিকিৎসক রফিকুল ইসলাম, পিতাঃ মৃত হামির উদ্দীন।

মনিরের পক্ষে এন এসআই (অবসরপ্রাপ্ত) কর্মকর্তা পরিচয় দানকারী মনিরের ভাই অন্তরের শশুর কাজী থেকে বিয়ে পড়ান।

বিয়ের আগেও কিছু দিন পর মনির আমার কাছ থেকে ধার বাবদ ৮ লাখ ১০ হাজার টাকা গ্রহন করে। এই টাকা আমের বড় বোনের। আমার তিন বোন ও তিন ভাই বিদেশে থাকে। তাদের দেওয়া টাকা আমার কাছে গচ্ছিত রাখতো। সেই টাকা থেকেই পাঁচ দফায় সে এই টাকা গ্রহন করে। এই লেনদেনের কলরেকর্ড, মেসেজ, স্টিল ছবি আছে। এছাড়া গ্রামের কয়েক স্বাক্ষী রয়েছে।

এছাড়া আমার ২টি গরু (জার্সী) বিক্রি করে আরো
১ লাখ ৫০ হাজার টাকা গ্রহন করে। এই গরুর সকল বিষয় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরসহ অনেকেই জানেন। গ্রামের লোক অনেকেই দেখেছে আমাকে মনিরের বাড়ী তার স্ত্রী হিসাবে সংসার করতে। কিন্তু কিছুদিন পর জানতে পারি আমার বিয়েটা একটা নাটক। কেননা সে বিয়ের কাবিননামা দিতে অস্বীকার করে। পরে আমাকে বাড়ী থেকে তাড়িয়ে দেয়।
তার স্ত্রী দাবী করায় এবং টাকার সংক্রান্ত মামলা করায় ক্ষিপ্ত হয়ে মনিরুল ইসলাম মনির আমার বাড়ী
ঘর ভাংচুর করে, আমার পিতা-মাতা, অন্ধ ভাই, ভাবীকে মারধোর করে ঘরে রক্ষিত জিনিষপত্র লুট করে প্রকাশ্য দিবালোকে। যে ঘটনার অনেক প্রত্যক্ষদর্শী রয়েছে। মনির ও আমার আপন নরাধম ছোট চাচা রফিকুল ইসলাম যিনি ভন্ড পাইলস বিশেষজ্ঞ হিসাবে সারা দেশে
চিহ্নিত ও তাদের দোসররা মিলে আমার ১২টি রাঁজ হাস, ১৫টি পাতি হাস, ৩৫টি মুরগী, ১টি
ছাগল, জমি লীজের ৩০ হাজার নগদ টাকা, আমার ভাই এক চোখ অন্ধ মোঃ ফারুখ হোসেনের ঘরে রক্ষিত, গরু বিক্রির ৩২ হাজার নগদ টাকা ১৫০ কেজি চাল, ভাবীর গলার স্বর্ণের চেইন যার ওজন ৭/৮ আনা, ২টি স্বর্নের আংটি, ভাইঝির কানের দুল, ১৫টি কম্বল, গ্যাসের সিলিন্ডার, রাইস কুকার, প্রেশার কুকার, ব্লেন্ডার, আমার পিতা ও ভাইয়ের ২টি লাল সাইকেল, ৪টি সিলিং ফ্যান লুট করে। একই ভাবে এই আসামীরা এর আগে আমার ঘরে প্রবেশ করে আমার শোকেস ভেঙে ১ লাখ ৬০ হাজার টাকা যাহা আমার মায়ের পিতার বাড়ীর জমি বিক্রি করে রক্ষিত ছিল। এবং আমার বোনদের রক্ষিত স্বর্ণের অলঙ্কার রুলি, নেকলেস, চেইন ছিল যাহা মনির গং লুটতরাজ করে। এ বিষয়টি গ্রামের লোকজন জানলেও আসামীরা দুদ্ধর্ষ হওয়ায় কেউ কোন প্রতিবাদ করেনা।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/10/IMG-20221008-WA0008.jpg
নির্যাতিতা কাজল

বিজ্ঞ আদালতে মামলা করলেও পুলিশ আদালত কে প্রভাবিত করে এবং স্থানীয় মাতুব্বররা ভূমিকা রাখায় মামলাটি আমরা আর চালাতে পারিনি। মনিরের নামে ইতোমধ্যে আমি  ১টি মামলা, ১টি জি.ডি করেছি।  এছাড়া আমার ভাবিকে মারায় ভাবির ভাই এ্যাডভোকেট রফিকুল ইসলাম বাদী হয়ে ১টি মামলা করেছেন। কাজেই কয়েকটি মামলা জিডি থাকলেও মনির তাকে আমলে না এনে আরো ভয়ঙ্কর রুপ নিয়ে এখন আমাকে ও আমার পরিবারের সদস্যদের খুন জখম করার গভীর ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রে মূল হোতা আমার চাচা ভন্ড পাইলস বিশেষজ্ঞ রফিকুল ইসলাম। আমিও আমার পরিবার মনিরুল ইসলাম মনিরের ভয়ে আতংকগ্রস্ত।

বিষয়টি নিয়ে অভিযুক্ত মনিরুল ইসলাম মনিরের কাছে কি কাজ করেন জানতে চাইলে তিনি বলেন, আগে অনেক কিছুই করতাম। এখন দেউলিয়া হয়ে গেছি। অভিযোগ কারী আসমা তার কখনোই বিবাহিত স্ত্রী ছিল না। সে এলাকার একজন ফালতু মামলাবাজ মহিলা। সে আমার বিরুদ্ধে দু’টি মামলা করেছে। সেই মামলায় আমি এখন দিশাহারা। তার মামলার হাত থেকে তার নিজের চাচা রফিকুলও বাদ যায়নি। তার করা মামলায় সে এখন জেল খাটছে। টাকা নেয়ার বিষয়টি জানতে চাইলে তিনি টাকা নেওয়ার বিষয়টিও অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *