অভয়নগরে ট্রেনের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি:যশোরের অভয়নগরে নুরুজ্জামান মোল্যা (৫০) নামে এক ভ্যানচালকের ছিন্নভিন্ন দেহ ও দুমড়ে মুচড়ে যাওয়া একটি ভ্যান ট্রেনলাইন থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। সোমবার (১ মার্চ) দুপুরে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া আলিপুর রেলক্রসিং থেকে মরদেহ ও ভ্যানটি উদ্ধার করা হয়। পরে যশোর জিআরপি পুলিশ লাশ নিয়ে যায়। নিহত নুরুজ্জামান মোল্যা উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদাহ গ্রামের পূর্বপাড়া এলাকার বাসিন্দা ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার সময় আলিপুর রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের নিচে ভ্যানটি চাপা পড়ে। এসময় ভ্যানচালকের দেহ থেকে মাথা, একটি হাত ও একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। দুমড়ে-মুচড়ে যায় ভ্যানটি। ঘটনাস্থলে মারা যান ভ্যান চালক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নওয়াপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল।
নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খান এহসান উল আলম কালের কণ্ঠকে জানান, ট্রেনে কাটা মরদেহের ছিন্নভিন্ন অংশ একত্রিত করা হয়। ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে রেল লাইন থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া ভ্যানটি সরানো হয়। পরে যশোর জিআরপি পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মরদেহ হস্তান্তর করা হয়।

নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মহসীন রেজা বলেন, যশোরগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ভ্যানের সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। মরদেহ যশোর জিআরপি পুলিশ নিয়ে গেছে। আলিপুর রেলক্রসিংটি অরক্ষিত। এ ধরনের রেলক্রসিং পারাপারে সচেতন থাকা জরুরি। রেল চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *