হিন্দু ধর্ম ত্যাগ করে একই পরিবারের চারজনের ইসলাম ধর্ম গ্রহন

নিউজটি শেয়ার লাইক দিন

সিলেট প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে সনাতন (হিন্দু ধর্ম) ছেড়ে একই পরিবারের ৪ জন পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

তারা হলেন- উপজেলার তাজপুর ইউপির মাটিহানী লামাপাড়া গ্রামের গণেশ চন্দ্র মালাকারের ছেলে শ্রী নিতাই চন্দ্র মালাকার (বর্তমানে মোহাম্মদ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী রত্না রানী মালাকার (মোছা. রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছেলে শিপন মালাকার (মোহাম্মদ আবুল বাশার) ও অমিল মালাকারের মেয়ে কানন মালাকার (মোছা. খাদিজা বেগম)।

ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা স্বইচ্ছায় তারা তাদের বাপ দাদার সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে ওসমানীনগরে সনাতন ধর্ম ছেড়ে একই পরিবারের ৪ জন পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

এ বিষয়ে তারা আইনি সব ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

আরো পড়ুন>>শিশু সন্তানকে বিষ খাইয়ে হত্যা করে মায়ের আত্মহত্যা

তারা মহান ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে গত ২৩ আগস্ট সিলেট নোটারি পাবলিকের মাধ্যমে আইনি সব প্রক্রিয়া সম্পন্ন করেন এবং পরে স্থানীয় তাজপুর কদতলায় মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

নব মুসলিম মোহাম্মদ আব্দুর রহমান বলেন, আমি দীর্ঘদিন ধরে ইসলাম ধর্ম নিয়ে জ্ঞান চর্চা করি। একসময় আমি বুঝতে পারি সৃষ্টিকর্তার এক মত মনোনীত ধর্ম হলো ইসলাম। আমি বিষয়টি আমার পরিবারের সবাইকে জানায়। তারা প্রথমদিকে ইতস্ততা করলেও পরে আমার কথায় রাজি হয় এবং তারাও হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম হওয়ার মতামত ব্যক্ত করেন। এরপর গতকাল শনিবারে আমরা সিলেটের ওসমানী নগর তাজপুর কদতলায় মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করি। দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করি। ইসলামের উপর প্রতিষ্ঠিত থেকে ইসলামের বিধি-বিধান মেনে চলতে পারি আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দান করেন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *