শিশু সন্তানকে বিষ খাইয়ে হত্যা করে মায়ের আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের শার্শায় নিজ ৬ বছরের শিশু কন্যা সন্তান আখি মনি কে বিষ খাইয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে সুমি খাতুন (২৫) নামে এক মা।

মঙ্গলবার রাত ৮টার দিকে শার্শা উপজেলার শুড়ারঘোপ গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

মৃত সুমির মামা কামরুজ্জামান জানান, পাঁচ বছর আগে তার ভাগ্নির সাথে স্বামীর ছাড়াছাড়ি হয়ে গেছে। ছয় বছরের শিশু মেয়ে আখি মনিকে নিয়ে তারপর থেকেই সে বাপের বাড়িতে বসবাস করেন। সম্প্রতি সুমিকে বিয়ে দেয়ার জন্য চেষ্টা করছেন তার পিতা মিজানুর রহমান। এরমধ্যে একটি বিয়ের কথাও পাকা করেছে তার পরিবার। সুমি বিয়ের পরও মেয়েকে নিজের কাছে রাখতে চায়। কিন্তু যেখানে বিয়ে ঠিক হয়েছে, তারা শুধু সুমিকে স্বামীর বাড়িতে নিয়ে যেতে চান। মেয়ে থাকবে সুমির বাপের বাড়িতে। এ নিয়ে সুমি আপত্তি করে জানায়, মেয়েকে নিজের সাথে বিয়ের পর স্বামীর বাড়িতে না রাখতে দিলে সে বিয়ে করবে না। এ ঘটনায় সুমি ও তার পিতার মধ্যে বিরোধ হয়। মঙ্গলবার রাত সাড়ে সাত টার দিকে সুমি তার মেয়ে আখি মনিকে কীটনাশক পান করিয়ে হত্যা করে। এরপর নিজেও কীটনাশক পান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেকর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করেন তাদের মৃত্যু ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ বলেন, মঙ্গলবার রাত আটটার দিকে মা -মেয়েকে হাসপাতালে নিয়ে আসে। সময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘণ্টা আগেই তাদের মৃত্যু হয়েছে।

 

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি বিষ পান করে মা-মেয়ের আত্মহত্যা করেছে। খবর শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অন্য কোন কারণ আছে কিনা সে বিষয়ে পুলিশ তদন্ত করে দেখবে। এ বিষয়ে শার্শা থানায় দুটি অপমৃত্যুর মামলা রেকর্ড হবে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *