১২ ঘন্টার ব্যবধানে যশোরে আরো এক খুন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: ১২ ঘন্টার ব্যবধানে যশোরে ছুরিকাঘাতে রিপন হোসেন (২৫) নামে আরও এক যুবক খুন হয়েছে। সে  শহরের খড়কি কবরস্থান পাড়ার বাসিন্দা।

সোমবার (১৬ই অক্টোবর) রাত আটটার দিকে শহরের মুজিব সড়কে পঙ্গু হাসপাতাল এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এর আগে সোমবার সকালে জেলার মনিরামপুর উপজেলার নেহালপুরে দুর্বৃত্তিতে গুলিতে নিহত হয় কলেজ প্রভাষক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি শংকর বিশ্বাস।

স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত আটটার দিকে রিপন হোসেন মুজিব সড়ক যশোর রেলগেট পঙ্গু হাসপাতালের সামনে দাঁড়িয়েছিল। হঠাৎ একটি মোটরসাইকেলে করে মুখোশধারী কয়েকজন যুবক এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত্যু দেহটি এখন হাসপাতালে মর্গে রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডা. হাসিব মোহাম্মদ আলী হাসান বলেন, রাত সাড়ে আটটার দিকে কয়েকজন যুবক গুরুতর জখম অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে আসে। এ সময়ে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘন্টা আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

 

জানতে চাইলে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা ঘটার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছুই জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে। এর পর পুলিশ অভিযানের নামবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *