স্বাধীনতা বীর সেনাদের ইতিহাস তৃণমূল পর্যায়ে পৌছিয়ে দিতে হবে- নিতাই রায় চেীধুরী

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে যশোরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১১টায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন সমন্বয় কমিটির খুলনা বিভাগের উদ্যোগে যশোরে স্থানীয় একটি অভিজাত হটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন সমন্বয় কমিটির খুলনা বিভাগের আহবায়ক অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর সভাপতিত্বে কমিটির ৪২ সদস্য উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, স্বাধীনতা সংগ্রামে যারা জীবন উৎসর্গ করেছেন তাদের একটি অংশ এই সরকারের আমলে যথাযথ সম্মান পাচ্ছে না। যে সকল বীর সেনারা আমাদের ইতিহাস সৃষ্টি করেছে তাদের ইতিহাস আমাদের তৃণমূল পর্যায়ে তুলে ধরতে হবে। এটাই স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির ভাবনা। যারা বিএনপিকে স্বাধীনতা চেতনা বিরোধী, মৌলবাদী এবং শহীদ জিয়াউর রহমানকে পাকিস্থানী ভাবে এই ধৃষ্ঠতা জবার আমাদের কর্মকান্ডের মাধ্যমে দিতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন সমন্বয় কমিটির খুলনা বিভাগের সদস্য সচিব, নজরুল ইসলাম মনজু, সদস্য অধ্যাপক নারগিস বেগম, মশিয়ুর রহমান, অনিন্দ্য ইসলাম অমিত, সৈয়দ সাবেরুল হক সাবু, মারেফুল ইসলাম অনিন্দা অপু, খান মিজানুর রহমান খান সাবিরা নাজমুল মুন্নিসহ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী সমন্বয় কমিটির সকল সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *