শার্শায় প্রেমিকা পুড়িয়ে মারলো পরকীয়া প্রেমিককে

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় বিথি(৩০) নামের এক প্রেমিকার বিরুদ্ধে তার পরকীয়া প্রেমিক মনিরুজ্জামান(৪০) কে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ওই নারীকে আটক করেছে।

শুক্রবার সকালে শার্শার কাজিরবেড় গ্রামের একটি বাড়ি থেকে পুড়িয়ে হত্যা করা বীভৎস মরদেহটি উদ্ধার করে শার্শা থানা পুলিশ।

বিশেষ দ্রষ্টব্য: আমরা বীভৎস কোন লাশের ছবি দেখায় না।

পরকীয়া প্রেমিক হত্যার শিকার হওয়া মনিরুজ্জামান যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জ গ্রামের আবুল হোসেনের ছেলে। আর আটক নারী ঝিনাহদাহের পশ্চিম নারানপুর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী। বিথী  শার্শার কাজিরবেড় গ্রামের ওই বাড়িতে দীর্ঘদিন ধরে স্বামীর সাথে থাকতেন।

আরো পড়ুন# ৮পিস্তলসহ আটক আজিমের ভাই সামাদ ফুটপাতে ভাজা মুড়ি বিক্রিতা ১০ বছরে কোটি কোটি টাকার মালিক

বাড়ির মালিক সিরাজুল ইসলাম বলেন, শুক্রবার ভোরে পুড়ার গন্ধ পেয়ে তিনি নিচের তলায় নেমে এসে দেখেন তার মটর সাইকেলটি পুড়ে গেছে। মটর সাইকেলের নিচে এক যুবকের পুড়ে যাওয়া বীভৎস মৃত্যু দেহ পড়ে আছে।  পরে তিনি ভাড়াটিয়া বিথিকে ডাকেন এবং ঘটনা জানতে চায়। কিন্তু বিথী বলেন তিনি কিছুই জানেন না।

উপায়ান্তর না পেয়ে আমি শাশা থানা পুলিশকে ফোন করে জানায়। সকাল ৯টার দিকে শাশা থানা পুলিশ ঘটনাস্থলে এসে পুড়ে যাওয়া ওই যুবকের লাশ উদ্ধার করেন।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিকভাবে অনুসন্ধান করে জানা গেছে প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। পূর্বে থেকে সুপরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এ ঘটনায় বিথী নামের এক নারীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া আর অন্য কোনো কারণ আছে কিনা? সে বিষয়েও পুলিশ তদন্ত করছে বলে তিনি জানান।

আরো পড়ুন# সীমান্তের মুকুটবিহীন সম্রাট বকুল ও তার পরিবার

বিষয়টি নিয়ে যশোরের নাভরণ সার্কেলের এএসপি জুয়েল ইমরানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় এক নারীকে সন্দেহে মূলক ভাবে আটক করা হয়েছে। তবে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে। কি কারনে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। প্রাথমিকভাবে অনুসন্ধান করে হত্যাকাণ্ডের কিছু কুলু পাওয়া গেছে। তবে আমরা সেগুলো এখনই প্রকাশ করতে চায় না। অধিকতর তদন্তের স্বার্থে এগুলো আমরা আপাতত গোপন রাখছি। আগামীকাল বিকালের মধ্যেই গণমাধ্যমকে এ বিষয়ে জানানো হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *