শার্শায় কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শনিবার রাত আটটার দিকে বাগআছড়া ইউনিয়নের বামুনিয়া সনাতন কাঠি গ্রামের একটি জঙ্গলের ভিতরে নিয়ে তাকে তিন যুবক মিলে ধর্ষণ করে। পরে তাকে হত্যার চেষ্টাও  করা হয়েছে বলে শার্শা থানায় অভিযোগ করা হয়েছে। এ অভিযোগের ভিত্তিতে শার্শ থানা পুলিশ সাগর (১৮) নামে এক ধর্ষণকারী আটক করেছে।

আটককৃত সাগর ওই এলাকার আক্তারুল এর ছেলে।

 

ভিকটিমের ভাই সুমন জানায়, আসামিরা অন্ধকারে পথ আটকে মুখ চেপে ধরে পুকুর পাড়ের জঙ্গলের ভিতরে নিয়ে তারা ধর্ষণ করে পুকুরের পানিতে ডুবিয়ে মারা চেষ্টা করা অবস্থায় তার বাবা ও আমরা খোঁজাখুঁজি করে নাম ধরে ডাকতে থাকলে ধর্ষণকারীরা পানিতে পেলে পালিয়ে যায়। আহত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়। ঘটনাটটি জানাজানি হলে একটি মহল ধর্ষণকারিদের পক্ষ নিয়ে ধামাচাপা দেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করে। গতকাল সোমবার সনাতন কাটি গ্রামের মধ্যে একটি রুমের ভিতর মেয়ে পক্ষকে অর্থের প্রলোভন দেখায়। কিন্তু মেয়েটির বাবা জঘন্য ন্যক্কার জনক ঘটনার সুবিচার দাবি করে। এ সময়ে গ্রাম্য সালিশি আয়োজন কারীরা তার উপর চড়াও হয়। শালিস বিলম্ব করার এক পর্যায়ে সাংবাদিকদের মধ্যে এটা জানাজানি হয়ে যায়।  এরপর ঘটনাস্থলে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপস্থিত হলে গ্রাম্য সালিশ কারিরা পালিয়ে যায়। পরে পুলিশ অভিযুক্ত সাগরকে আটক করে।

 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান,অভিযোগ পেয়ে সাগর নামে এক যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তারা তিন বন্ধু মিলে এ অপকর্ম লিপ্ত হয়েছিল। সাগর পুলিশের হাতে ধরা পড়লেও বাকি দুজন পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। ভিকটিম ওই কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *