যশোরে ৪৪২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৪৪২ বোতল ফেনসিডিলসহ ইসরাফিল (২২) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

এ সময়ে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

মঙ্গলবার (১১ই এপ্রিল ২০২৩) দুপুর আড়াইটার দিকে যশোর সদর উপজেলার উত্তরপাড়া ঈদগা জামে মসজিদের পাশে অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণে মাদকদ্রব্য সহ তাকে আটক করেন। জব্দকৃত সব মাদকদ্রব্যের বাজার মূল্য প্রায় ২৬ লাখ টাকা বলে জানানো হয়েছে।

আটক ইসরাফিল বেনাপোল ধান্যখোলা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঈদ সামনে রেখে যাতে দেশে কোন ধরনের মাদক দ্রব্য প্রবেশ করতে না পারে সে জন্য যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা জোর চেষ্টা করে যাচ্ছে। গতকাল দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি এক মাদক ব্যবসায়ী বেনাপোল থেকে একটি পিকআপ ভ্যানে করে বিপুল পরিমাণে ফেনসিডিল নিয়ে ঝিনাইদহ দিকে যাবে। এমন সংবাদের ভিত্তিতে যশোর জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল যশোর চূড়ামনকাঠি উত্তর পাড়া ঈদগা ময়দানের সামনে আগে থেকে অবস্থান নেয়। বেলা আড়াইটার দিকে পিকআপ ভ্যানটি ঘটনাস্থানে আসলে পিকআপটির গতিরোধ করে তাতে তল্লাশি করে ৪২২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরে আটককৃতে্য বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে আদালতে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *