যশোরে ১০টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের মনিরামপুরে ১০টি স্বর্ণের বারসহ জাহিদুর রহমান (৪২) নামে এক স্বর্ণ পাচারকারী আটক হয়েছে।

সে মানিকগঞ্জের সিংড়া উপজেলার নুরুল ইসলামের ছেলে। জব্দকৃত এ সব স্বর্ণের ওজন ১ কেজি ১ শ ৬৬ গ্রাম। যার বাজার মূল্য প্রায় কোটি টাকা।

মঙ্গলবার (১৪ই নভেম্বর) বিকেল চারটার দিকে যশোর জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা মনিরামপুর উপজেলার বাঁধা শ্মশান ঘাটা এলাকা অভিযান চালিয়ে তাকে আটক করেন।

মঙ্গলবার সন্ধ্যার কিছুটা আগে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে করে সাংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, স্বর্ণসহ আটক জাহিদুর রহমান একজন স্বর্ণ পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সে বাংলাদেশ থেকে ভারতে স্বর্ণ পাচার করে আসছিলো। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সে স্বর্ণের একটি চালান নিয়ে মনিরামপুর হয়ে কলারোয়া সীমান্তে প্রবেশ করবে। এমন তথ্যের ভিত্তিতে জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল সেখানে পাঠানো হয়। তারা বিকাল ৪টার দিকে মনিরামপুর উপজেলার বাঁধা শ্মশান ঘাটা এলাকা অভিযান তাকে আটক করেন। পরে তার দেহে তল্লাশি করে দশটি স্বর্ণের উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ১ শ ৬৬ গ্রাম। যার বাজার মূল্য কোটি টাকা। তার বিরুদ্ধে স্বর্ণ পাচারের মামলা দিয়ে তাকে আদালত হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *