যশোরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি, যশোর: যশোরে যুবককে তাড়িয়ে ধরে হত্য করালো দুবৃত্তরা। তবে এখনো পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ২৫ বছর। মরদেহের পরনে কালো রঙের প্যান্ট ও ছাই রঙের গেঞ্জি রয়েছে। পায়ে কালো জুতোও রয়েছে। আশেপাশের লোকজনও তাকে দেখে চিনতে পারেনি। বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের ইটালি প্রবাসী ফিরোজ উদ্দিনের বাড়ির সামনে ঘটনাটি ঘটে।
পাশের বাড়ির মালিক ফিরোজ উদ্দিন জানান, ঘটনার সময় তিনি ও তার স্ত্রী হাঁটতে বাইরে বের হন। রাত পৌনে নয়টার দিকে মোবাইল ফোনে সংবাদ পান যে, দুবৃত্তরা তাদের বাড়ির সামনে এক যুবককে মেরে ফেলে রেখে গেছে। তাড়াতাড়ি বাড়ির সামনে ফিরে তারা মরদেহ দেখতে পান। তবে ওই যুবককে আগে কখনো এ এলাকায় দেখা যায়নি বলে তিনি জানান।
স্থানীয় অপার একটি সূত্র জানান, বেজপাড়ার আনসার ক্যাম্প এলাকা থেকে কয়েক দুর্বৃত্ত ওই যুবককে তাড়া করে অ্যাডভোকেট শরিফুল আলম মিলনের বাড়ির পাশে বাগানের মধ্যে দিয়ে ফিরোজের বাড়ির সামনে নিয়ে যায়। সেখানে তাকে উপর্যুপরি ছুরি মেরে খুন করে পালিয়ে যায়।

কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘এক যুবককে হত্যা করে মরদেহ ড্রেনের পাশে ফেলে রাখা হয়েছে বলে সংবাদ আসে। পরে ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মরদেহ রাস্তার ওপর দেখতে পাই। তার বুকে, পেটে ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।’ পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *