যশোরে ফেরিওয়ালাকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর শহরের তালতলা বউ বাজার এলাকায় পারভেজ (৩২) নামে এক ফেরিওয়ালা যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত পারভেজ শহরের বিভিন্ন জায়গায় ভ্যানে করে বিভিন্ন মালামাল ফেরি করে বিক্রি করতেন।  সে যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের হঠাৎপাড়ার তোতা মিয়ার ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে অজ্ঞাত কয়েকজন পারভেজকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে বউ বাজার এলাকায় সে একজনের সঙ্গে কথা বলছিল। এ সময় অজ্ঞাতনামা মুখে কালো কাপড় পরা তিনজন এসে তাকে উপযুক্তপরি চাকু দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

নিহতের খালা রওশন আরা জানান, মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে ওয়ার্ডের কাউন্সিলর অপু তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। এরপর স্থানীয়রা তাদেরকে জানাই পারভেজকে চাকু দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়েছে।স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গিয়েছে। সাথে সাথে তারা হাসপাতালে যে পারভেজের রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. এম আব্দুর রশিদ বলেন, রাত আটটার দিকেেে কয়েকজন লোক রক্তাক্ত অবস্থা তাকেে হাসপাতালে নিয়ে আসেন। এসময়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখাা যায় মিনিট বিশেক আগে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার অফিস ইনচার্জ মনিরুজ্জামান বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ সাথেে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের শনাক্ত করার কাজ চলছে। এরপরই পুলিশ অপরাধীদের ধরতে মাঠে নামবেে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *