যশোরে পৃথক অভিযানে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলা, বাঘারপাড়া উপজেলা ও মনিরামপুর উপজেলার পৃথক পৃথক স্থানে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারি কে আটক করেছে। মঙ্গলবার দুপুরে যশোর পুলিশ সুপার এর পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদকর্মীদের কাছে তথ্য প্রদান করেছেন।

পুলিশ সুপারের পক্ষ থেকে জানানো হয়েছে, যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা সোমবার সন্ধ্যা ছয়টার দিকে এস আই আরিফুল ইসলাম, এস আই আমিনুল ইসলাম ফোর্স নিয়ে সদর উপজেলার বসুন্দিয়া মোড় মাসুদ ফার্নিচারের দোকানের সামনে থেকে মাসুদ রানা নামে এক মাদক ব্যবসায়ীকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। সে বসুন্দিয়া কেফায়েত নগর এলাকার মৃত সোহরাব বিশ্বাসের ছেলে।

অপরদিকে, যশোর গোয়েন্দা পুলিশের এস আই আরিফুল ইসলাম ও আমিনুল ইসলাম ফোর্স নিয়ে জেলার মনিরামপুর উপজেলার মনিরামপুর পৌরসভা তিন নম্বর ওয়ার্ড ঢাকুরিয়া রোড এস এম মতিউর রহমানের দোতলা ভবনের নিচতলার ভাড়া বাসা হতে আকলিমা বেগম(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে ৬শ’ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আটক আকলিমা বেগম যশোর মুড়লী মোড় খা পাড়া এলাকা আলমগীর হোসেন আলমের স্ত্রী। মনিরামপুর ঢাকুরিয়ার রোড এলাকার এস এম মতিউর রহমানের ভাড়াটিয়া।

অন্যদিকে, যশোর গোয়েন্দা পুলিশের এসআই নুর ইসলাম , ইব্রাহিম হোসেন ও শামীম হোসেন ফোর্স নিয়ে বাঘারপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় অভিযান চালিয়ে ইকবাল হোসেন(৩২) ও সোহাগ হোসেন(৩০), ও ইলিয়াস শিকদার(৩৫), নামে তিন মাদক ব্যবসায়ীকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। আটক ইকবাল হোসেন দয়ারামপুুর মধ্যপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে, সোহাগ হোসেন দয়ারামপুর পশ্চিম পাড়া এলাকার আবুল মোল্লার ছেলে ও ইলিয়াস শিকদার যশোর সিটি কলেজ পাড়া এলাকার হামিদ শিকদারের ছেলে।

যশোর গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জ সমেন দাস বলেন, যশোরের নতুন পুলিশ সুপার প্রলয় কুমারের নির্দেশে যশোর সদর উপজেলা, বাঘারপাড়া উপজেলা ও মণিরামপুর উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে প্রায় ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জনকে আটক করা হয়েছে। আজ দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *