যশোরে নগদ টাকা স্বর্ণালঙ্কার সহ মুক্তিপণ চক্রের দুই সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে অপহরণ করে মুক্তিপণ আদায় করা দুই চক্রের সদস্যকে আটক করেছে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। সোমবার বিকাল ৪ টার দিকে যশোর নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় অপহৃত কীটনাশক ব্যবসায়ী দিপু কাজী(২৮)কে যশোরের শেখহাটি বিশ্বাসপাড়া জুয়েলের বাড়ি থেকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার জগনাথপুর এলাকার ফজলুর রহমানের ছেলে হাসানুর রহমান রহমীর (২৮)ও যশোর শেখহাটি নিউ মার্কেট ই ব্লক সাত নম্বর ওয়ার্ড এলাকার শেখ শুকুর মাহমুদের ছেলে ইমরান হোসেন ইমু (২৪)।

গোয়েন্দা পুলিশের সদস্যরা এ সময় অপহরণকারীদের কাছ থেকে নগদ ২৫ হাজার টাকা, ১টি স্বর্ণের আংটি এবং ১০০ টাকা মূল্যমানের ৬টি খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর যুক্ত /টিপ সই জব্দ করেন।

 

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, যশোর চৌগাছা বাজার থেকে কীটনাশক ব্যবসায়ী দিপু কাজী ২৭ই জুন ইংরেজি তারিখে অপহৃত হন। এরপর অপহৃতের ছোট ভাই মিঠু কাজী পরের দিন যশোর গোয়েন্দা ডিবি পুলিশের কর্মকর্তাকে মৌখিকভাবে অবহিত করেন। একপর্যায়ে সোমবার বিকেলে অপহরণকারীরা মিঠু কাজির ফোনে ফোন দিয়ে ২ লাখ টাকা দাবি করেন। অপহরণকারীরা হুমকি দেন যশোর নিউ মর্কেট এলাকায় সোমবার বিকালের মধ্যে ২ লাখ টাকা নিয়ে আসা না হলে দিপুকে হত্যা করা হবে। এ সময় পূর্বপরিকল্পনা অনুযায়ী টাকা নিয়ে মিঠু কাজী যশোর নিউ মার্কেট এলাকায় গেলে আগে থেকে ওত পেতে থাকা গোয়েন্দা পুলিশের সদস্যরা অপহরণকারী চক্রের এক সদস্যকে হাতেনাতে আটক করেন। আটককৃতের দেয়া তথ্যমত পরে অপহৃত দিপুকে শেখহাটি এলাকার একটি ঘরের ভেতর থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। সময় মোটরসাইকেল যোগে শেখহাটি এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় আরো এক অপহরণকারীকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে অপহরণ মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *