যশোরে চালের আড়ৎ থেকে টাকা চুরি করায় যুবককে পিটিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরি মুল্লুক চাঁদের চালের আড়ৎ থেকে টাকা চুরির অভিযোগে বাইজিদ হাসান নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে ওই আড়ৎ এর কর্মী ছিলেন। রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ যশোর নগর বিএনপির সভাপতি।

নিহত বায়োজিত হাসান খুলনা জেলার বানরগাতি গ্রামের নজরুল ইসলামের ছেলে।

রোববার (২৫শে মার্চ) দিবা গত রাত তিনটায় পুলিশ শহরের লোন অফিস পাড়ার ওই চালের আড়ৎ থেকে বায়োজিতের লাশ উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। পুলিশ এ ঘটনায় আড়তের নাইটগার্ডকে হেফাজতে নিয়েছে।

নিহতের পরিবার জানিয়েছেন, আড়তের টাকা চুরির ঘটনায় খুলনার স্থানীয় টিপু কাউন্সিলার মীমাংসার চেষ্টা করছিলো। রোববার দুপুরে তিনিই খুলনার বাড়ি থেকে ডেকে নিয়ে যান বায়োজিদকে। সোমবার সকালে পুলিশের মাধ্যমে তারা জানতে পারি বায়োজিদ মারা গেছেন।

স্থানীয় সূত্রগুলো জানায়, কিছুদিন আগে নিহত বায়জিদ  পাঁচ লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। এরপর মালিকপক্ষ কৌশলে তাকে খুলনা থেকে যশোর ডেকে নিয়ে আসে। গতকাল রাতে ওই টাকার আদায় করতে তাকে পিটিয়ে হত্যা করে ফেলে রাখা হয়।

বিষয়টি নিয়ে আড়তের মালিক মুল্লুক চাঁদের মুঠোফোনে কয়েক দফায় সংযোগ দিলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) জুয়েল ইমরান বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করছি। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বায়োজিতকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আড়তের মালিক মুল্লুক চাদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার পরপরই আড়তের নাইটগার্ড কেউ হেফাজতে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *