মেঘনায় আইনশৃংখলার চরম অবনতি, ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

কুমিল্লা সংবাদদাতা:কুমিল্লার মেঘনায় আইন শৃঙ্খলার চরম অবনতি দেখা দিয়েছে। দিনে দপুরে সালিশির মধ্যে  মহিউদ্দিনকে হত্যার কাটতে রেস কাটতে না কাটতে এবার ঘরে ঢুকে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভাওরখোলা গ্রামে এ ঘটনসা ঘটে।নিহত নাজমা বেগম (৩০) ওই গ্রামের সালামের স্ত্রী।

এ নিয়ে গত তিন মাসের মধ্যে তিনটি হত্যাকাণ্ড ঘটলো উপজেলায়।

মেঘনা থানার ওসি আবদুল মজিদ বলেন, মাথায় ধারালো অস্ত্রের কোপে মারা গেছেন ওই নারী। আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে পরে সেখানে তিনি মারা যান।
ঘটনার পর ওসি আবদুল মুজিদ ও হোমনা-মেঘনা সার্কেলের এএসপি ফজলুর করিম।

স্থানীয় সূত্র জানিয়েছে, গত ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের ফারুক আব্বাসীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন একই বাড়ির সিরাজ। এর পর থেকে তাদের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। সিরাজ শুক্রবার বিকেলে একটি বিয়ের দাওয়াত খেয়ে সন্ধ্যায় বাড়িতে ফেরেন। ৬টার দিকে তিনি তার ভাই সালামের ঘরে অবস্থান করছিলেন। এসময় ফারুক আব্বাসী ও তার দুই ভাই উপজেলার নয়াগাও গ্রামের কিছু লোক নিয়ে সালামের ঘরে হামলা চালানয়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপালে আহত হন নাজমা, সিরাজ ও সালাম। উপজেলা হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণ পর চিকিৎসক নাজমাকে মৃত ঘোষণা করেন। সালামকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এর আগে গত ১২ নভেম্বর উপজেলার তুলাতুলি শিবনগর গ্রামে সালিশে মুজিবসেনা ঐক্যলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে পিটিয়ে হত্যা করা হয় ওষুধ ব্যবসায়ী গোলাম মহিউদ্দিনকে। এর পর গত ১২ জানুয়ারি বৈদ্যনাথপুর গ্রাম থেকে নিখোঁজ হয় পাঁচ বছরের শিশু রিফান। ১০ দিন পর ২২ জানুয়ারি তার চোখ উপড়ানো ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *