মা ছেলের ক্রিকেট খেলার দৃশ্য ভাইরালের সেই মা ছেলেকে উপহার দিলেন মুশফিকুর রহিম

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর পল্টন ময়দানে মা ছেলের সেই ক্রিকেট খেলার দৃশ্য ভাইরাল হওয়ার পর বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম তাদের সঙ্গে দেখা করেছেন এবং তাদেরকে উপহার দিয়েছেন। পল্টন ময়দানে বোরকা পরে শিশু সন্তানের সঙ্গে ক্রিকেট খেলে দেশব্যাপী আলোচিত মা ঝর্ণা বেগম ও ছেলে শেখ ইয়ামিন সিনান। মা-ছেলের ক্রিকেট খেলার এমন অভাবনীয় দৃশ্য নজর মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।

এবার আলোচিত সেই মা-ছেলের সঙ্গে সাক্ষাৎ করে তাদের রীতিমতো চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই ব্যাটসম্যান ছোট্ট শেখ ইয়ামিন সিনানকে উপহার হিসেবে তাকে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন। উপহার সামগ্রী ছাড়াও সিনানকে অটোগ্রাফ দেন মুশফিক। পরে মা ও ছেলের সঙ্গে ছবিও তোলেন তিনি। মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) মা ঝর্ণা বেগম এবং ছেলে সিনানের সঙ্গে দেখা করতে যান মুশফিক। এ সময় ছোট্ট সিনানের পাশে থেকে ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দেন তিনি।

প্রসঙ্গত, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র শেখ ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে এই ক্ষুদে ক্রিকেটভক্ত। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *