ভাতিজির প্রেমের বিয়ের বিরোধে মা ও ভাবিকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লার নাঙ্গলকোটে ভাতিজি প্রেম করে বিয়ের পর বাড়িতে ফেরার ঘটনার জেরে মা ও ভাবিকে কুপিয়ে হত্যা করেছে এক ছেলে। তার নাম ছায়েদুল হক সিকি (২৮)। পুলিশ তাকে আটক করেছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুঁজকরা গ্রামের পূর্ব পাড়ার বেপারী বাড়িতে এই হত্যার ঘটনাটি ঘটে। এসময় ওই ভাতিজিসহ আরো দুজন আহত হয়।

নিহতরা হলেন, ঘাতক ছায়েদুল হকের মা ও ওই এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী নুরজাহান বেগম (৭০) এবং বড় ভাই আজিজুল হকের স্ত্রী ভাবি নুরুন নাহার বেগম পুষ্পা (৪৫)। আহত ভাতিজির নাম আরজু আক্তার (২৮)।
মা ও ভাবি হত্যার ঘাতক ছায়েদুল হক সিকি (২৮) আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুঁজকরা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রেম করে বিয়ে করা ভাতিজি স্বামীর বাড়ি থেকে আনা নাস্তা খাওয়াকে কেন্দ্র করে তার মায়ের সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল হক সিকি বটি দা দিয়ে মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের বাঁচাতে ছায়েদুল হক সিকি ভাতিজি আরজু আক্তারকে চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা নুরজাহান ও ভাবি নুরুন নাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে।

নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘাতক ছায়েদুল হক সিকিকে তাৎক্ষণিকভাবে ওই গ্রাম থেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *