বেনাপোলে ৬ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল ৬ কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে।মঙ্গলবার সকালে বেনাপোল পোর্ট থানা পুলিশ দিঘিরপাড় বাইপাস সড়কে অভিযান চালিয়ে এ বিপুল পরিমানের গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে। অপরদিকে বেনাপোল গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবাসহ একজন আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, ১। বেনাপোল মানকীয়া গ্রামের জামাত আলী মোল্লার ছেলে  জামাল মোড়ল@ কুশই (৪৩), ২। একই এলাকার নারায়ণ বিশ্বাসের ছেলে সত্যজিত বিশ্বাস (৩০) (জেলপাড়া) ও ৩। একই এলাকার মৃত্যু রওশন আলীর ছেলে ইদ্রিস আলী (৪০)।

 

অপরদিকে, বেনাপোল পোর্ট থানা পুলিশ বেনাপোল গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গাজীপুরের আবুল খায়েরের ছেলে মেহেদী হাসান অবনী(২৫) কে আটক করেন।

 

বেনাপোল পোর্ট থানার অফিস ইনচার্জ মামুন খান বলেন, মঙ্গলবার সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একদল মাদক পাচারকারী ভারত থেকে মাদক নিয়ে যশোরের দিকে যাচ্ছে। এ সময় ফোর্স নিয়ে দিঘীরপাড় হাই রোডের উপরে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।  অপর এক অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আর এক যুবককে আটক করা হয়েছে। দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *