বেনাপোলে সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১৩ আসামি গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১৩ জন আসামি গ্রেফতার হয়েছে।

শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার দুপুর পর্যন্ত বেনাপোলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরোয়ানা ভুক্ত সাজাপ্রাপ্ত আসামিরা হলো, নারায়নপুর গ্রামের মৃত বেলাল হোসেন সরদারের ছেলে মঈন উদ্দিন সরদার মহি আহম্মেদ, ভবেরবেড় গ্রামের মৃত মধু শেখের স্ত্রী আনজু বেগম, কাগজপুকুর গ্রামের আব্দুল মাজেদের মেয়ে নাহার বেগম,
এছাড়া অন্যান্য পরোয়ানা ভুক্ত আসামীরা হলেন, ভবেরবেড় গ্রামের মুত কালামের ছেলে মুকুল হোসেন, গাতীপাড়ার কাজলের ছেলে কুদ্দুস, রাজাপুরের রহিম গাজির ছেলে আলামিন, বালুন্ডা গ্রামের হারুনের ছেলে মুকুল হোসেন, পোড়াবাড়ি নারায়নপুরের খোরশেদ আলমের ছেলে আলমগীর হোসেন, গাতীপাড়ার মৃত দুদে ফকিরের ছেলে শাহজান আলী, ভবের বেড়ের মৃত আবু তাহেরের ছেলে টুটুল শেখ, বোয়ালিয়ার মৃত আব্দুল কাদেরের ছেলে আশিক রানা, রাজাপুরের শতকত আলীর ছেলে শফিকুল ইসলাম ও পুটখালীর আব্দুল মজিদের ছেলে শাহিন।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, গ্রেফতারকৃতরা আদালতের সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে তারা আত্মগোপনে ছিলো। শুক্রবার রাত থেকে শনিবার সকাল আটটা পর্যন্ত বেনাপোলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *