বেনাপোলে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে ১৪৬ বোতল ফেনসিডিলসহ আব্দুস সাত্তার@ বিশে (৩৭) ও হাফিজুর রহমান (৩৮) নামে নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে নটার দিকে বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত সিকড়ী গ্রামে অভিযান চালিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করেন।

আটক মাদক ব্যবসায়ী আব্দুল সাত্তার বেনাপোল শিকড়ী গ্রামের মৃত্যু গোলাম হোসেনের ছেলে ও হাফিজুর রহমান বেনাপোল পুটখালী গ্রামের মৃত্যু আবুবক্কার ছেলে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলো। আমি বেনাপোল পোর্ট থানায় যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের ধরতে সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছি।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা ফেনসিডিল নিয়ে বেনাপোল শিকড়ী এলাকায় অবস্থান করছে। বিষয়টি যশোরের পুলিশ সুপারকে কে জানালে তিনি মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। এ সময়ে আমি বেনাপোল পোর্ট থানার চৌকস অফিসার এসআই(নিঃ) মাসুম বিল্লালের নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার একটি টিম বেনাপোল শিকড়ী গ্রামে আব্দুস ছাত্তারের বাড়িতে অভিযান চালানোর নির্দেশ দেয়। রাত সাড়ে নটার দিকে সেখানে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আগামীকাল তাদের আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *