বেনাপোলে দূদকের সাবেক ডিডি আহসান আলীর বিরুদ্ধে মানববন্ধন

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর: যশোরের বেনাপোল বন্দর নগরীর বেনাপোল কাস্টমস্ কমিশনার ও সিএন্ডএফ এজেন্টকে জড়িয়ে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর প্রতিবাদে বন্দরের ৭টি সংগঠন মানব বন্ধন করেছে। সংগঠনগুলোর মধ্যে রয়েছে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়ন ,সি এন্ড এফ ষ্টাফ এসোসিয়েশন, বন্দর হ্যান্ডলিং শ্রমিক সংগঠন ৯২৫ ও ৮২১,বোনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, ট্রাক মালিক সমিতি, বেনাপোল শার্শা, নাভারন,ট্রাংলরি শ্রমিক সমিতি ৷কাস্টমস কর্মকর্তারা এ মানববন্ধনে একাত্মতা ঘোষণা করেন। রবিবার বেলা ১১ টার দিকে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয। বেনাপোল স্থল বন্দরের ব্যবসায়িক সংগঠন সিএন্ডএফ এজেন্ট এসোসিয়শনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচিতে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়নের সিনিয়র সহ- সভাপতি ও পদ্মা ট্রেডিং এর সত্ত্বাধিকারী আলহাজ্ব নুরুজ্জামান, সহ-সভাপতি, খায়রুজ্জামান মধু ও কামাল উদ্দিন শিমুল,সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা,যুগ্ম -সাধারণ সম্পাদক,আলহাজ্ব মহাসিন মিলন ও আলহাজ্ব জামাল হোসেন, কাস্টম বিষয় সম্পাদক, নাসির উদ্দিন, কোষাধ্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল,বন্দর বিষায়ক সম্পাদক ,শাহাবুদ্দিনসহ বন্দর ব্যবহারকারী বিভিন্ন আমদানী -রপ্তানি কারক ব্যবসায়ী ও সাধারন নাগরিক ৷

উল্লেখ্য সম্প্রতি প্রায় ২০০০ হাজার কোটি মূল্যের অধিক ৬৭ মন(২৭০০কেজি) ভায়াগ্রা পাউডার বেনাপোল কাষ্টমস হাউজ থেকে ছাড়পত্র না পাওয়াই দূর্নীতি দমন কমিশন দুদকের সাবেক উপরিচালক (ডিডি) উপ-পরিচালক আহসান আলী বেনাপোল কাষ্টমস কমিশনার এবং সি এন্ড এফ এজেন্টদের বিরুদ্ধে একটি সংঘবদ্ধ চক্রে সহায়তায় দুদক কার্যালয়ে ঢাকা এবং কয়েকটি পত্র পত্রিকায় বিভ্রান্ত মুলক প্রচার প্রচারনা চালায়। হয়রানি শত্রুতামূলক প্রতিহিংসা চরিতার্থের জন্য দুদোকের ডিডি আহসান আলী এমন কর্মকান্ড। প্রতিষ্ঠানের নাম পদবী ও প্রশাসনকে ব্যবহার করে নিজের উদ্দেশ্য হাসিল করতে চেয়ে ছিলো তিনি। সাবেক দুদক কর্মকর্তার এ কার্যকলাপের কারণে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানিও হ্রাস পেয়েছে অনেকাংশ। মানবন্ধনে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট সহ বন্দর ব্যবহারকারী সাতটি সংগঠনের নেতৃবৃন্দ দুদোকের উপ-পরিচালক আহসান আলীকে দ্রুত্য আটকের জোর দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *