বুথ থেকে ১২ লাখ টাকা চুরি, দুই ব্যাংক কর্মকর্তাসহ গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকার একটি এটিএম বুথ থেকে চুরি হওয়া ১২ লাখ টাকা উদ্ধারের ঘটনায় এক ব্যাংক কমকর্তাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

গ্রেফতাররা হলেন, পঞ্চগড়ের বোদা থানার বাগপুর গ্রামের বাসিন্দা ও ডাচ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকের জুনিয়র চ্যানেল অফিসার বরকত জামান এবং দিনাজপুরের কোতয়ালী থানার রাজারামপুর গ্রামের রেজাউল ইসলাম। তিনি একটি রেজাউল একটি মোবাইল ব্যাংকিংয়ের এজেন্ট।

পুলিশ সুপার বলেন, গত ১১ নভেম্বর রাতে ফুলবাড়ী বাসস্ট্যান্ডে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথের সিডিএম মেশিন থেকে ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা চুরি হয়। কিন্তু ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে বুথের গার্ডকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করা হয় এবং মেশিনের তালা খুলে রাখা হয়।

এ ঘটনায় ১২ নভেম্বর ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার অপূর্ব রায় বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেন। এর পর পুলিশ অভিযান চালিয়ে বরকতকে গ্রেফতার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে দোষ স্বীকার করেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রেজাউলকে গ্রেফতার করলে সেও দোষ স্বীকার করে।

এসময়ে তাদের কাছ থেকে নগদ ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা ও চার লাখ টাকার ভুয়া ডিপোজিট স্লিপ এবং আটটি এটিএম কার্ড, তিনটি হার্ডডিক্স উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *