যশোরে কিশোর গ্যাং এর ৪ সদস্য বার্মিজ চাকুসহ ধরা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে কিশোর গ্যাং এর ৪ সদস্য বার্মিজ চাকুসহ ধরা খেয়েছে।

সোমবার (১৩ই নভেম্বর ২০২২) বিকালে যশোর জেজ গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর এ ৪ সদস্যকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার বাহাদুরপুর মধ্যপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে ইয়ামিন (১৮), যশোর সদর উপজেলার বাহাদুরপুর কারিগর পাড়ার ফিরোজের ছেলে জুয়েল (১৮), যশোর বাহাদুরপুর বাঁশতলা মোড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৮) ও যশোর সদর উপজেলার বাহাদুরপুর আড়পাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম (১৮)।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গতকাল বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একটি কিশোর গাং এর কয়েকজন সদস্য অপরাধ সংঘটিত ঘটনার জন্য যশোর জেস গার্ডেন এলাকায় অবস্থান করছে। এ সময়ে বিষয়টি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার কে জানালে তিনি তাদের আটকের নির্দেশ দেন। বিকাল ৪টার দিকে আমি যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের  পরিদর্শক শহিদুল ইসলাম হাওলাদারের নেতৃত্বে একটি টিম সেখানে পাঠিয়ে তাদেরকে ৩টি বার্মিক চাকু সহ আটক করতে সক্ষম হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *