বাপ ডেকেও রক্ষা পেল না গৃহবধু, ধর্ষণের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

নিউজটি শেয়ার লাইক দিন

মানিকগঞ্জ প্রতিনিধি:মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদেরের বিরুদ্ধে বিচারপ্রার্থী এক গৃহবধুকে (৪৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। মানিকগঞ্জ সদর উপজেলার শানবান্ধা গ্রামে গত ১৪ ডিসেম্বর রাতে চেয়ারম্যানের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই গৃহবধূ।

পুলিশ ও ভুক্তভোগী গৃহবধূ জানান, গত ১৪ ডিসেম্বর সামান্য বিষয় নিয়ে ওই গৃহবধূর সাথে তার স্বামীর কথা কাটাকাটি হয়। এই বিষয়টি সুরাহার জন্য ওইদিন সন্ধ্যায় ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের নিকট ইউনিয়ন পরিষদে যান ওই গৃহবধূ। এরপর ওই গৃহবধূ তার স্বামীর বাড়িতে ফিরে যেতে না চেয়ে ঢাকার ভাইয়ের বাসায় যেতে চান। তখন ওই চেয়ারম্যান তাকে ঢাকায় যেতে না দিয়ে নিজ বাড়িতে নিয়ে আসেন।

ওই রাতে চেয়ারম্যানের স্ত্রী বাবার বাড়িতে ছিলেন। এই সুযোগে চেয়ারম্যান ওই গৃহবধূকে ধর্ষণ করেন। চেয়ারম্যানকে ভাই, দাদা ও বাপ ডেকেও রক্ষা পাননি বলে ভুক্তভোগী গৃহবধূ জানান। চেয়ারম্যান আব্দুল কাদের ওই নারীকে স্বামীসহ থাকার ব্যবস্থা, গুচ্ছগ্রামে বাড়ি ও কাজ দেয়ার প্রলোভন দেখান। পরদিন তাকে ৫০০ টাকা দিয়ে ঢাকায় পাঠিয়ে দেন। এ ঘটনা জানাজানি হলে গতকাল শুক্রবার রাতে চেয়ারম্যানের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী গৃহবধূ।

মানিকগঞ্জ সদর থানার ওসি আকবর আলী খান জানান, এ ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে আসামী করে ভুক্তভোগী গৃহবধূ মামলা দায়ের করেছেন। আর ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করতে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *