প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও বেনাপোলের সাকের আলি

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: মালয়েশিয়া প্রবাসী জিয়ার স্ত্রী রত্না খাতুন কে নিয়ে কয়েক মাস উধাও হয়ে রয়েছে বেনাপোল পুটখালী রাজাপুর গ্রামের সাকের আলি (৩৫)। সাকের আলী পরকীয়া সম্পর্কে জড়িয়ে স্ত্রী ও দুই সন্তান রেখে উধাও রয়েছে গত কয়েক মাস। সে পুটখালী ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত দীন মোহাম্মদ ঝনুর ছেলে।

দীর্ঘ দাম্পত্য জীবনে পিতার কাছ থেকে একাধকিবার যৌতুকের টাকা স্বামীকে দিয়েও স্বামী সংসার বাঁচাতে না পেরে মানবেতর জীবন যাপন করছেন গৃহবধু মহেরুন নেছা বেবী (২৮)।

বেবী জানান, ২০০৬ সালের ১৫ই ডিসেম্বর তাদের রেজেস্ট্রি বিবাহ হয়। বিবাহের ১ বছর পর থেকে চাহিদা অনুযায়ী যৌতুকের টাকা দিতে না পারায় স্বামীর শারিরিক নির্যাতনের স্বীকার হন বেবী। তবুও সন্তানদের মুখ চেয়ে নীরবে শ্বশুড়ালয়ে থাকেন মেহেরুননেছা বেবী।

সাম্প্রতি পরকিয়ায় জড়িয়ে মালয়েশিয়া প্রবাসী জিয়ার স্ত্রী রত্না (৪০) কে নিয়ে আত্মগোপনে রয়েছেন তারা। কয়েক মাস ধরে স্বামীর অপক্ষোয় থেকে না পেয়ে সন্তানদের ভবিষ্যত চিন্তায় আদালতের শরনাপন্ন হয়ে যৌতুক আইনে মামলা দ্বায়ের করেছেন।

রত্নার মা শাহিদা খাতুন জানান সাকের ফুসলিয়ে তার মেয়ে কে নিয়ে আত্মগোপনে রয়েছে।এ বিষয়ে তিনি বেনাপোল পোর্ট থানায় লিখিত অভিযোগ করেছেন।

বেনাপোল পোর্ট থানার ওসি অফিস ইনচার্জ মামুন খান বলেন, রত্না বেগম নামে এক নারী তার স্বামী নিখোঁজের বিষয়টি থানায় লিখিত ভাবে জানিয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ওই নারীর দাবি করেছে তার স্বামীকে ফুসলিয়ে নিয়ে গেছে আরেক নারী। অভিযোগ প্রমাণিত হলে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *