বাংলাদেশ-আয়ারল্যান্ড দলে আবারও করোনার হানা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:সফরে একমাত্র চারদিনের ম্যাচটা কোনোপ্রকার বাধাবিপত্তি ছাড়াই সমাপ্ত করেছে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস। কিন্তু ওয়ানডে সিরিজের শুরুতেই ঝামেলায় পড়ছে দুই দল। অর্থাৎ বারবার হানা দিচ্ছে করোনা। সিরিজের প্রথম ওয়ানডে করোনায় পরিত্যক্ত হওয়ার পর মঙ্গলবার সিরিজের তৃতীয় ম্যাচের আগে ফের করোনা হানায় ম্যাচটি পিছিয়ে গেলো দুই ঘণ্টা।

মঙ্গলবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। অবশ্য গত শুক্রবার করোনাভাইরাসের ভুল ফলাফলের কারণে ৩০ ওভার খেলার পর পরিত্যক্ত হয়ে গেছে বাংলাদেশ ইমার্জিং ও আয়ারল্যান্ড উলভসের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। জানানো হয়েছিল আয়ারল্যান্ডের অলরাউন্ডার রুহান প্রিটোরিয়াস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু একদিন জানানো হয় তিনি সুস্থ। আসলে করোনা পরীক্ষার ফলে ভুল ছিল, রুহান করোনা আক্রান্ত নন।

তাই যথাসময়েই মাঠে গড়ায় দ্বিতীয় ওয়ানডে। যেখানে ৯০ রানের ইনিংস খেলেন রুহান। তবে বাংলাদেশ পায় ৪ উইকেটের রোমাঞ্চকর জয়। এক ম্যাচ পর মঙ্গলবার আবার সেই করোনার বাধা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্থানীয় এক সাপোর্ট স্টাফ। যিনি আয়ারল্যান্ড উলভস দলের দেখভালের দায়িত্বে ছিলেন। ফলে অনিশ্চয়তার মুখে পড়ে গিয়েছিল আজকের তৃতীয় ম্যাচটি।

অবশ্য প্রথম ম্যাচের মতো পরিত্যক্ত করা হয়নি আজকের ম্যাচটি। সেই সাপোর্ট স্টাফের কাছাকাছি যাওয়ায় সকলের পুনরায় পরীক্ষা করা হয়েছে। সেখানে সবার ফল নেগেটিভ আসায় ম্যাচ পরিত্যক্ত করা হয়নি। বরং নির্ধারিত সময়ের চেয়ে দুই ঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে। অর্থাৎ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি সকাল ৯টায় শুরুর কথা থাকলেও, এখন শুরু হবে বেলা ১১টায়।

প্রথম দুই ম্যাচে ফ্লাডলাইট ব্যবহার হয়নি। তবে আজ দুই ঘণ্টা পেছানোয় ফ্লাডলাইট ব্যবহার করা হবে বলে এক সংবাদ বিবৃতিতে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *