প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন ৩০ নভেম্বরে

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্ট: প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ শে নভেম্বরে। এই উপলক্ষে ইতিমধ্যে ১৫ টি পদের বিপরীতে ৩৫ টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে।

মঙ্গলবার (১৪ই নভেম্বর) মনোনয়ন পত্র বিক্রির শেষ দিন ছিলো। আগের দিন সোমবারও মনোনয়ন পত্র বিক্রি হয়।

সভাপতি পদের বিপরীতে ৩টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে। এই পদে বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন। এ ছাড়া একই পদের জন্য মনোনয়নপত্র কিনেছেন সাবেক সভাপতি ফকির শওকত ও  ফারাজি আহমেদ সাইদ বুলবুল। সহ সভাপতি পদের দুইটি পদের বিপরীতে মনোনয়নপত্র কিনেছেন চারজন। এরমধ্যে শেখ দিনু আহমেদ, এম আইয়ুব, ওহাবুজ্জামান ঝন্টু, শেখ আাব্দুল্লাহ হুসাইন।

সাধারণ সম্পাদক পদে ৪টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। বর্তমান সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান ও জুয়েল মৃধা, সরোয়ার হোসেন, নুর ইসলাম।

যুগ্ম সম্পাদকের পদে ৪টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে, এরমধ্যে যথাক্রমে এস এইচ এম জাহিদুল কবীর মিল্টন, হাবিবুর রহমান মিলন, কাজী আশরাফুল আজাদ, তহীদ মনি। এই পদে ২ জন নির্বাচিত হবেন।

কোষাধ্যক্ষ পদে ৩টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে যথাক্রমে হাবিবুর রহমান রিপন, জাহিদ আহমেদ লিটন, ও ফিরোজ গাজি। কোষাধ্যক্ষ পদে একজন নির্বাচিত হবেন।

দপ্তর সম্পাদক পদে ৪টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে যথাক্রমে মালেকুজ্জামান কাকা, মোস্তফা রুহুল কুদ্দুস, এস এম সোহেল ও আব্দুল কাদের। দপ্তর সম্পাদক পদে একজন নির্বাচিত হবেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৩টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে যথাক্রমে মনিরুজ্জামান মুনির, দেওয়ান মোর্শেদ আলম ও মোস্তফা রুহুল কুদ্দুস। এই পদে একজন নির্বাচিত হবেন।

এছাড়া সদস্য পদে ১০টি মনোনয়ন পত্র বিক্রি হয়ছে। এই পদে যারা মনোনয়নপত্র কিনেছেন তারা হচ্ছেন মোকাদ্দেছুর রহমান রকি, এহসানউদৌল্লা মিথুন, শহিদ জয়, নুর ইসলাম, সাইফুর রহমান সাইফ, মুর্শিদুল আজম হিরু, শিকদার খালিদ, আব্দুল ওহাব মুকুল, সৈয়দ শাহাবুদ্দিন আলম ও সফিক সাইদ। সদস্য পদে ৬ জন নির্বাচিত হবেন।

আগামি ৩০ নভেম্বর প্রেসক্লাব যশোরের নির্বাচন। এ দিন সকাল ১০ থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলবে। এর আগে ৩০ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *