প্রেমে ব্যর্থ হয়ে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

সৈয়দ ওয়াসি মোহাম্মদ,বগুড়া প্রতিনিধি: প্রেমে ব্যর্থ হয়ে নাইম (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ এলাকায়। সে বগুড়ার শিবগঞ্জ বগুরাই উপজেলার রায়নগর ইউনিয়নের সুদামপুর নয়াপাড়াগ্রামের আব্দুল হামিদের ছেলেও মহাস্থান উচ্চ বিদালয়ের স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

রোববার(২৩ শে জানুয়ারি ২০২৩) সকাল ৯ টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম জানান, শনিবার মধ্যেরাতে কোন একসময় নাইম তার শোবার ঘর থেকে বেরিয়ে বাড়ির পাশে থাকা কাঁঠাল গাছের সাথে গরু বাঁধার দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের সদস্যরা সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে ময়ান্তদন্তের জন্য পাঠানো হয়।

তিনি আরো জানান, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে নাইম তার ব্যবহত ‘ Crush king’ নামের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। সেখানে লেখা ছিল, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। এছাড়াও তার ব্যবহত ফেসবুক আইডির বায়োতে লেখা আছে, ‘ কাউকে না বলেই চলে গেলাম, সবাই আমাকে ক্ষমা করে দিয়েন ‘। পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই নাইম বিষাদগ্রস্ত ছিলেন। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *