পাঁচ ওয়াক্ত নামাজ পড়ায় ১২ কিশোরকে দেয়া হলো নতুন সাইকেল

নিউজটি শেয়ার লাইক দিন

বরগুনা সংবাদদাতা: পাঁচ অক্ত নামাজ পড়াই ১২ কিশোরকে পুরস্কার হিসেবে দেয়া হলো নতুন একটা করে বাইসাইকেল। এছাড়াও সর্বদা পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী এক ব্যক্তি। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে ।

পুরস্কারপ্রাপ্তরা হলো নাহিদুল ইসলাম, মো. ছফি উল্লাহ, মো. আব্দুল্লাহ, মো. ছিবগাতুল্লাহ, মো. বশির উদ্দিন, মো. আরাফাত, মো. ইমরান হোসেন, মো. আরাফাত ইসলাম, মেহেদী হক রাতুল, মো. মানসুর ও মো. মুনির ও কাইয়ূম।

আয়োজক কর্তৃপক্ষ্ষ জানিয়েছে,গত ২৭ অক্টোবর থেকে কোমলমতি এ কিশোরদের নামাজে আগ্রহী করতেই এ পদ্ধতি অবলম্বন করা  হয়। প্রথমে ১৭ জন কিশোরকে এ প্রতিযোগিতার জন্য বাছাই করা হয়। তাদের মধ্যে টানা ৪১ দিন তাকবীরে উলার সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায়ে ১২ জন সক্ষম হয়। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় সেই ১২ জনকে অনুষ্ঠানিকভাবে পুরস্কার হিসেবে মসজিদ প্রাঙ্গণে ১২ টি বাইসাইকেল দেওয়া তাদেরকে। প্রত্যেকেে একটি করে বাইসাইকেল পেয়ে তারাা মহাখুশি বলে জানান আয়োজক কর্তৃপক্ষ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বিষখালী সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা প্রভাষক আব্দুল হাই নেছারি, হাফেজ নুরুল আমিন ও মুসল্লী মো. কামাল হোসেনসহ স্থানীয় কয়েকশো মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *