দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

বাঘারপাড়া সংবাদদাতা: দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গোপাল দেবনাথ (২৫) নামে এক পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে৷

মঙ্গলবার সন্ধ্যা  ৬টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার পাইকপাড়া গ্রামে হাবুল্লাহ বাজার-বাঘারপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত গোপাল দেবনাথ বাঘারপাড়া উপজেলার পাইকপাড়া গ্রামের কার্তিক দেবনাথের ছেলে। তিনি খুলনা রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, বিকেলে গোপাল দেবনাথ মোটরসাইকেল চালিয়ে বাঘারপাড়া উপজেলার হাবুল্লাহ বাজার পাইকপাড়া গ্রামের বাড়ি ফিরছিলেন। পাইকপাড়া গ্রামের কাচারি বটতলা এলাকায় বিপরীতমুখি আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গোপাল গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেন। সন্ধ্যা সাতটা দশ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ শেখ আল মামুন জানান, নিহত গোপাল দেবনাথ মঙ্গলবার সন্ধ্যায় খুলনার কর্মস্থথল থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতেে যাচ্ছিলে। এ সময় হাবিবুল্লাহ বাজার নিকট পাইকপাড়া পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল এর সঙ্গে মুখোমুখিি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গোপাল দেবনাথ গুরুতর আহত হয়।  সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার রাত সাতটার দিকে পরীক্ষা-নিরীক্ষাা করে তাকে মৃত ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *