নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে তরুণীকে হত্যা, আটক -৩

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: ভারতীয় নিয়ে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে  টুম্পা (১৭) নামে এক তরুণীকে হত্যা করেছে একটি চক্র। ওই ধরনের ঢাকার ডেমরা এলাকার বাসিন্দা

হত্যাকাণ্ডের ঘটনায় নারীসহ ৩জনকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬) এর সদস্যর

শনিবার (২৫ই ফেব্রুয়ারী ২০২৩) দুপুরে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ খুলনার সিও লে. কর্নেল মোস্তাক আহমেদ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতাররা হলেন- নড়াইলের কালিয়া উপজেলার বাসিন্দা আলী হোসেন (২০), খুলনা সদর থানার বাসিন্দা কুলসুম বেগম (৪৫) ও তার ছেলে আল-আমিন (১৯)। হত্যাকাণ্ডের শিকার তরুণী টুম্পা (১৭) ঢাকার ডেমরা এলাকার বাসিন্দা।

যশোর র‌্যাব-৬ এর  ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, গ্রেফতার কুলসুম বেগমের মেয়ে বৃষ্টি এবং জামাই যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা নবাব ভারতে বসবাস করে। বাংলাদেশের বিভিন্ন স্থান থেকে অপ্রাপ্তবয়স্ক নারীদের পাচার করে নিয়ে যায় তারা। বৃষ্টি ও নবাবের সহযোগী কুলসুম বেগম ও তার ছেলে আল আমিন। পরিচয়সূত্রে এ চক্রের এক সদস্য ঢাকার ডেমরা এলাকার বাসিন্দা টুম্পাকে টিকটকে সেলিব্রেটি বানানো ও বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভনে দেয়।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/02/1252023173330.jpg
ভারতে নিয়ে তরুণীকে হত্যাকারীরা

ফাঁদে পা দিয়ে ২০২১ সালে টুম্পা খুলনায় কুলসুমের বাড়ি যায়। পরে বেনাপোল সীমান্ত দিয়ে তাকে ভারতে পাচার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, টুম্পাকে ভারতে একটি বাসায় আটকে রেখে বিভিন্ন অনৈতিক কাজ করানো হতো। পাশাপাশি তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। অত্যাচার সহ্য করতে না পেরে টুম্পা দেশে আসার চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে নবাব ও বৃষ্টির নির্দেশে ২৬ জানুয়ারি আলী হোসেন টুম্পাকে হত্যা করে। এরপর ভারতে টুম্পার মরদেহ উদ্ধার হলে গুজরাট পুলিশ ফোন করে টুম্পার বাবাকে জানায় যে, তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা র‌্যাবের কাছে অভিযোগ দেয়।

লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযুক্তদের অবস্থান নিশ্চিত হয়। শুক্রবার অভিযান চালিয়ে হত্যাকারী আলী হোসেন এবং পাচারকারী কুলসুম বেগম ও তার ছেলে আল-আমিনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টুম্পাকে পাচার ও হত্যার কথা স্বীকার করেন তারা। টুম্পা পাচারের ঘটনায় ঢাকার ডেমরা থানায় মামলা হওয়ায় গ্রেফতারদেরও সেখানে সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে তারা টুম্পাকে প্রবন্ধে গিয়ে ভারতে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর তাকে প্রথম শারীরিক নির্যাতন চালানো হয়। এরপর মুক্তি পণ্যের টাকা দাবি করা হয়। দাবিকৃত টাকা না পাওয়ায় একসময় তাকে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *