১০ হাজার ইয়াবাসহ আটক ১

নিউজটি শেয়ার লাইক দিন

টেকনাফ প্রতিনিধি:টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। রবিবার বিকেলে হোয়াইক্যং বাজার সংলগ্ন সড়কের পশ্চিম পাশ থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন-কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ পূর্ব লরাবাদ এলাকার মৃত সৈয়দ আহাম্মদের ছেলে জোবায়ের (৩২)।
কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন সড়কের পশ্চিম পাশে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ে উদ্দেশ্য অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা পলিথিন ব্যাগ থেকে ৯ হাজার ৮৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার দুই সহযোগী রোহিঙ্গা জোবায়রসহ অজ্ঞাত একজন পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আটককৃতকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে পলাতক আসামিদের সহযোগীতায় তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত। ইয়াবার আনুমানিক মূল্য ৪৯ লাখ ১৬ হাজার টাকা।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *