ঝিকরগাছায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছায় করোনা উপসর্গ নিয়ে রাবেয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ফারাসাতপুর গ্রামের শমছের আলীর স্ত্রী।মৃতার ভাগ্নে খান মোহাম্মদ রাজা জানিয়েছেন, তার খালা রাবেয়া বেগম রোববার দুপুরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা কিছু পরীক্ষা-নিরীক্ষা দেন। কিন্তু করোনা উপসর্গ থাকায় বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলো তার পরীক্ষা-নিরীক্ষা করতে রাজ হয়নি। পরে হাসপাতাল কর্তৃপক্ষ রোগীকে খুলনা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন। কিন্তু সামর্থ না থাকায় পরিবারের লোকজন রাবেয়াকে খুলনায় না নিয়ে বাড়িতে আনেন। সোমবার ভোররাতে তার মৃত্যু হয়।

এদিকে, করোনায় আক্রান্ত ধরে নিয়ে পরিবারসহ, স্থানীয়রা লাশ দাফন করতে ভয় পাচ্ছিলেন। সেই কারণে পরিবারের পক্ষ থেকে লাশ দাফনের জন্য স্থানীয় প্রশাসনকে অনুরোধ করা হয়। কিন্তু স্থানীয় কোনো স্বেচ্ছাসেবী সংগঠনও লাশ দাফনে রাজি হয়নি। পরে যশোর-২ আসনের সাবেক এমপি মনিরুল ইসলাম মনিরের মাধ্যমে যশোরের একটি স্বেচ্ছাসেবী সংগঠন লাশ দাফন করতে আসতে রাজি হয়।
রাবেয়া খাতুনের শরীরে করোনার তেমন কোনো লক্ষণ না থাকায় ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদারের নির্দেশে সোমবার দুপুরে স্থানীয়রা লাশ দাফন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *