ঝিকরগাছায় একদিনে দুই অপমৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছায় পারিবারিক কলহের জের ধরে একদিনে দুই নারী আত্মহত্যা করেছে।

রোববার দিবাগত রাতে জেলার ঝিকরগাছা উপজেলার পুরো নন্দপুর ও কৃষ্ণনগর এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা গেছে, রোববার দিবাগত রাতে ঝিকরগাছার পুরো নন্দপুর গ্রামে দুই সন্তানের জননী শিরিনা বেগম (২৫) নামে এক নারী শশুরের সঙ্গে টাকা পয়সা নিয়ে কলহের জের ধরে রাত দুইটার দিকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। সে পুরো নন্দপুর গ্রামের সোহাগ হোসেনের স্ত্রী।  সোহানা নামে তার পাঁচ বছরের একটি কন্যা সন্তান ও দুই বছরের একটা ছেলে সন্তান রয়েছে।

 

নিহতের স্বামী সোহাগ বলেন, এনজিও থেকে লোন তুলে আমি একটি সিএনজি ক্রয় করে সেটা ঝিকরগাছা থেকে জিকরগাছার বাঁকড়ায় চালাতাম। গতরাতে একটার দিকে আমি গাড়ি সিরিয়াল দেওয়ার জন্য বাইরে আসি। লোনের টাকা তুলে সিএনজি কেনাতে আমার বাবার সঙ্গে আমার বাগবিতাণ্ড হয়।  আমি বাইরে চলে আসার পরে আমার স্ত্রীর সঙ্গেও বাগবিতাণ্ড বাধে। এক পর্যায়ে রাত দুইটার দিকে আমাকে ফোন করে জানানো হয় আমার স্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

 

অপরদিকে ঝিকরগাছার কৃষ্ণনগর এলাকায় রোববার দিবাগত রাত একটার দিকে কৃষ্ণনগর গ্রামে শেখা বেগম (২৬) নামে এক নারী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের মালয়শিয়া প্রবাসী টিপুর স্ত্রী। তার রাফি নামে সাত বছরের এক ছেলে সন্তান রয়েছে।

নিহত শেখার মামা আব্দুল মজিদ বলেন, বেশ কয়েক মাস হল শেখার স্বামী টিপু মালয়েশিয়াতে গিয়েছে। মালয়েশিয়াতে ফোনে শেখার সাথে গন্ডগোল করে। এক পর্যায়ে রাতে গলায় দড়ি দিয়ে সে আত্মহত্যা করে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এগিয়ে পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। পুলিশি কার্যক্রম সম্পন্ন করে লাশ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *