ছাত্রলীগের সাবেক সভাপতি-সম্পাদক ভাঙলো গণপূর্ত অফিস

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলে ছাত্রলীগের সাবেক সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে গণপূর্ত অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। এ অভিযোগে গনপূর্ত বিভাগের প্রধান অফিস সহকারী থানায় জিডি করেছেন।

অভিযোগে জানা গেছে, সোমবার (১জুন) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে গণপূর্ত বিভাগের অফিস কক্ষে স্বাস্থ্য বিভাগের কয়েকটি কাজের ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মুকুল ও সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাধনের সাথে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কথা কাটাকাটি হয়। এ সময় অফিসের প্রধান সহকারী হাবিবুর রহমান ওই দুই ছাত্রলীগ নেতাকে অফিসের নিজ কক্ষে ডেকে আনলে পূনরায় উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে সাবেক দু’ছাত্র নেতা চেয়ার তুলে প্রধান সহকারীকে আঘাত করে। তিনি দ্রুত সরে গেলে অফিস সহকারীর টেবিল ভাংচুর এবং অফিসের টেবিল ও ফাইলপত্র তছনছ করে। পরে অফিস সহকারীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা এবং হত্যার হুমকি দিয়ে তারা বেরিয়ে যায়।
প্রধান অফিস সহকারী হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় সোমবার রাতে নড়াইল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর সুপারিশক্রমে সদর থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।


এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মুকুল বলেন, নড়াইল গণপূর্ত বিভাগ করোনায় অফিস বন্ধ হবার পর ৪টি কাজের গোপন টেন্ডারের মাধ্যমে কাজ করিয়েছে এবং এসব কাজের জন্য অফিস ২০% ঘুষ নিয়েছে। আমরা নির্বাহী প্রকৌশলীর কাছে এসবের প্রতিবাদ করতে গেলে তিনি আমাদের অসৌজন্যমূলক আচরণ করেন। আমরা কোনো ভাংচুর বা চাঁদা দাবি করিনি। এটা তাদের সাজানো নাটক। যদি কোনো ভাংচুর ও চাঁদা দাবি করি তাহলে সিসি টিভি দেখে প্রমান করা হোক। না হলে আমরা মানহানির মামলা করব।
এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাহিদ পারভেজকে রাত ১১টার দিকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।
সদর থানার ওসি মোঃ ইলিয়াছ হোসেন বলেন, গণপূর্ত অফিস ভাংচুরের অভিযোগে সোমবার রাত ১০টার দিকে থানায় মামলা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *