কুমিল্লায় ছাত্রলীগ-এলডিপি গুলি বিনিময়ে দু’জন গুলিবিদ্ধ

নিউজটি শেয়ার লাইক দিন

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লার চান্দিনায় একই স্থানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও ছাত্রলীগের পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনীকে কেন্দ্র করে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার ( ৯ মে) দুপুরে চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে আটক করেছে পুলিশ।

গুলিবিদ্ধরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এমবিএর শিক্ষার্থী ও পৌরসভার ৫নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের ছেলে জনি সরকার এবং চান্দিনার নুরুল ইসলামের ছেলে নাজমুল হাসান। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সরদার জাকির হোসেন বলেন, দুপুরে দুইজন গুলিবিদ্ধ যুবককে হাসপাতালে আনা হয়েছে। জনি সরকারের হাতে ও নাজমুলের পায়ে গুলি লেগেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার বলেন, রেদোয়ান আহমেদ চান্দিনার মাটিতে বর্বরোচিত ঘটনা ঘটিয়েছেন। তিনি নিজ হাতে আমার নেতাকর্মীদের গুলি করেছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদের গুলির ঘটনায় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

চান্দিনা-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। বিগত বিএনপি সরকারের একজন মন্ত্রীর গুলিতে আমার কয়েকজন কর্মী গুরুতর আহত হয়েছেন। বিষয়টি নিয়ে আমি পুলিশ সুপারের সাথে কথা বলেছি। পুলিশ সুপার আমাকে আশ্বস্ত করেছেন দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *