কক্সবাজারে ১.৪ লাখ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

কক্সবাজার প্রতিনিধি:কক্সবাজারের রামু ও টেকনাফ উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃতরা হলেন, নূরুল ইসলাম ওরফে নূরূ  (২৮) ও জামাল হোসেন ওরফে জামাইলা (২৯)। তারা টেকনাফের বাসিন্দা ও  বান্দরবানের রুমা উপজেলার রুমকি গ্রামের মৃত আব্দুল হাফেজের ছেলে হাফিজ আহমেদ।

আজ শনিবার সকাল ও গতকাল মধ্যরাতে এ অভিযান চালায় পুলিশ। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়।

আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে রামুর ঈদগাঁও-ঈদগড় সড়কের ছেনুছড়া এলাকা থেকে এক লাখ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া হাফেজ আহমেদ বান্দরবানের রুমা উপজেলার রুমকি গ্রামের মৃত আব্দুল হাফেজের ছেলে। তবে তার বর্তমানে বসবাস কক্সবাজার সদরের ঈদগাঁওতে এবং সে জব্দ করা সিএনজির চালক।
অপরদিকে টেকনাফ থানা পুলিশের একটি টিম সাবরাং ইউনিয়নে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ দুজন মাদক কারবারিকে আটক করে।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীর। এ সময় তিনি বলেন, বাংলাদেশ পুলিশ মাদকদ্রব্যের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন। মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য বেচাকেনার বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে আছেন। যে কারণে প্রতিনিয়ত মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ী আটক হচ্ছে আমাদের হাতে। আমরা বাংলাদেশ পুলিশ বাহিনীকে আরো কঠোর অবস্থানে রেখেছি। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়র জন্য। আমরা চাই আমাদের দেশে মাদকের ব্যবহার জিরো টলারেন্স আসুক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *