অভয়নগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি: যশোরের অভয়নগরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী রানা (২৪)ও নাসিমের (২৩)  মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বেলা বারোটার দিকে অভয়নগর উপজেলা বেতারের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রানা নড়াইল সদর উপজেলা আফসার মোল্লার ছেলে ও নাসিম একই এলাকার হালিম মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১২ টর দিকে
মোটরসাইকেল আরোহী রানা ও নাসিম দুজনে একটি মোটর সাইকেল যোগে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় বেতারের রাস্তায় এসে পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। সাথে সাথে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

অভয়নগর হাইওয়ে থানার অফিস ইনচার্জ শাহাবুদ্দিন চৌধুরী জানান,শনিবার বেলা বারোটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পাই বেতারের সামনে একটি ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু । এসময় সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় এলাকায় শোকের ছায়াা নেমে এসেছে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *