ঠাকুরগাঁয়ে ট্রাকের চাপায় ইজিবাইকের ৩ আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাপায় ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়কের সালান্দর বোর্ড অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সালান্দর কচুবাড়ি এলাকার বীরেন মেম্বারের ছেলে চঞ্চল (৩৫), সিংপাড়া এলাকার মৃত মাতব্বর রহমানের ছেলে মুজিবুর রহমান (৫৫) ও কচুবাড়ি এলাকার শুরু আলীর ছেলে মস্তু (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সানন্দার বোর্ড অফিসের সামনে ঠাকুরগাঁ থেকে ছেড়ে আসা একটি ট্রাক পঞ্চগড় অভিমুখে  যাওয়ার সময় নিয়ন্ত্রন হারয়ে ইজি বাইকের উপরেও উঠে যায়।  ঘটনাস্থলেই ইজি বাইকের ২ আরোহী মারা যান । পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আরো একজন। এ ছাড়া একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

 

সদর থানার অফিস ইনচার্জ তানভিরুল জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক পঞ্চগড়ের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় ঠাকুরগাঁও সালান্দর বোর্ড অফিস বাজার সংলগ্ন এলাকায় ট্রাকটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই ইজিবাইক সামনে থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রীর মৃত্যু। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে । স্থানীয়রা ঘাতক ট্রাক টির চালককে আটক করে পুলিশের হেফাজতে দিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *