বাঘারপাড়ায় সীমানা পিলারসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বাঘারপাড়ায় জমির সীমানা পিলার সহ (ধাতব পিলার) তৌহিদুর রহমান (৪০) নামে এক যুবককে আটক হয়েছে। সোমবার রাত এগারোটার দিকে যশোর র‌্যাব-৬, এর সদস্যরা বাঘারপাড়া উপজেলার জামদিয়া সাইফুল ইসলামের বাড়ির পাশে অভিযান চালিয়ে এ সীমানা পিলারসহ তাকে আটক করে। আটক তোহিদুর রহমান যশোর সদর থানার বলাডাঙ্গাগা কাজিপুর শাহজাহান মোল্লা ছেলে। দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে সীমানাা পিলার তুলে পাচারের সাথে জড়িত ছিলেন।

সীমানা পিলারটির দৈর্ঘ্য-৩৭.৫ ইঞ্চি, মধ্যবর্তী পরিস্থানের ব্যাস-২৩.১ ইঞ্চি, ওজন-৩৩.৪৮ কেজি, ০১ টি মোবাইল ফোন ও ০১ টি সিমকার্ড সহ হাতে নাতে আটক হয়।

যশোর র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট সারোয়ার হোসাইন বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তৌহিদুর রহমান বিভিন্ন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে সীমানা পিলার সংগ্রহ করে ভারতে পাচার করত। গতকাল রাতে হঠাৎ সংবাদ আসে জামদিয়া এলাকা থেকে সীমানা পিলার সংগ্রহ করে সে পাচারের চেষ্টা করছে। এ সময় ফোর্স নিয়ে বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামে সাইফুলের বাড়ির সামনে অভিযান চালিয়ে একটি ধাতব সীমানা পিলার সহ তাকে আটক করা হয়। পরে তার নামে বিশেষ আইনে মামলা দিয়ে তাকে বাঘারপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *